মাদারীপুরে দুই হাজার কেজি জাটকা উদ্ধার চার মাছ ব্যবসায়ীর জরিমানামাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট থেকে বুধবার সকালে দুই হাজার কেজি জাটকাসহ চারজনকে আটক করেছে র‌্যাব। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিহা তানজিন।
র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুরের কমান্ডার মেজর মো. রাকিবুজ্জামানের নেতৃত্বে একটি দল মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকায় জাটকাবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সাগর থেকে আসা জাটকা ভর্তি দুটি ট্রলার জব্দ করা হয়। ট্রলার থেকে দুই হাজার কেজি জাটকাসহ চারজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন মো. সেলিম (২৫), মো. কাহিন (৩৫), ইমদাদুল হক ( ২৮) ও বেলাল হোসেন (২২)। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। উদ্ধারকৃত জাটকা স্থানীয় এতিমখানা ও মাদ্রাসার গরিব-অসহায় ছাত্রছাত্রীদের মধ্যে বিতরণ করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin