পূর্বধলায় সততা স্টোর উদ্বোধনপূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা শিক্ষার্র্থীদের মধ্যে সততা ও নৈতিকতার চর্চা গড়ে তুলতে নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরে অবস্থিত পূর্বধলা জে. এম পাইলট উচ্চবিদ্যালয়ে বিক্রেতাবিহীন দোকান সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্টোরের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে, জেলা শিক্ষা অফিসার মো. ওয়ালী উল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) মাসুদা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শফিকুল বারী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মফিজ উদ্দিন, সম্পাদক অজয় চন্দ্র সিনহা প্রমুখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার জানান, দুর্নীতি দমন কমিশনের (দুদক) উদ্যোগে বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সততা স্টোর নামে বিক্রেতাবিহীন এ দোকান চালু করা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close