অনুদানের চলচ্চিত্রে গাইলেন বাপ্পাবিনোদন রিপোর্ট লেডি গাগাঅনুদানের চলচ্চিত্রে গান গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। 'গহীন বালুচর' প্লে-ব্যাক করেছেন তিনি। বদরুল আনাম সৌদের পরিচালিত এই ছবিতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী। এবারই প্রথম একসঙ্গে প্লে-ব্যাক করেছেন তারা। ইমন সাহার সুর সংগীতে 'ভালোবাসার বুক ভাসাইয়া' গানে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা লিখেছেন বদরুল আনাম সৌদ নিজেই। গানটি চলচ্চিত্রটির নায়ক তানভীর ও নায়িকা মুনের লিপে দর্শক দেখতে পাবেন।
গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, 'গানের কথা অসাধারণ। ইমন সাহা নিঃসন্দেহে অসাধারণ সুর করেছেন। গানটির কথা বিশেষভাবে বলতে গেলে বলতে হয় যে যখন গানটির রেকর্ডিং-এর জন্য ভয়েস দিচ্ছিলাম, তখন কেন জানি গানটি গাইতেই ভালো লাগছিল আমার। গানটিতে আমাদের নিজস্ব সংস্কৃতির যেমন ছোঁয়া আছে, ঠিক তেমনি ওয়েস্টার্ণ ধারারও ছোঁয়া আছে। সব মিলিয়ে খুব চমৎকার একটি গান হয়েছে। পাশাপাশি মুন্নীও অদ্ভুত সুন্দর গেয়েছেন।' পরিচালক বদরুল আনাম সৌদ জানান, শিগগিরই ইউটিউবে জি-সিরিজের নিজস্ব চ্যানেলে গানটি পাওয়া যাবে। উল্লেখ্য, 'গহীন বালুচর' মুক্তি পাবে আগামী ২০ অক্টোবর।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close