পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপসালমান গৃহবন্দি!

বিনোদন ডেস্ক

নিজের সঞ্চালিত 'বিগ বস-১১' শুরু করার আগে কিছু দিনের জন্য গৃহবন্দি হতে চাইছেন বলিউড সুপারস্টার সালমান খান। কারণ গত এক বছর ধরে শুটিংয়ের ব্যস্ততায় দম ফেলার ফুরসত পাননি তিনি। 'টিউবলাইট'-এর কাজ শেষ হতে না হতেই 'টাইগার জিন্দা হ্যায়' এর শুটিং শুরু করেছিলেন এই তারকা। এখন সেই কাজও প্রায় শেষের পর্যায়ে। তাই ছোট পর্দায় কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে 'বিগ বস সিজন ১১'-এর কাজ। সেটা শেষ হলেই আবার রেমো ডি'সুজা পরিচালিত 'রেস ৩'-এর কাজ হবে।
তাই, 'সল্লু মিয়াঁ' খ্যাত সালমান ঠিক করেছেন, রিয়েলিটি শোয়ের আগে কিছুদিনের জন্য নিজেকে পানভেলের খামারবাড়িতে গৃহবন্দি করে রাখবেন।
ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, সেখানে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাবেন সালমান।

উপস্থাপক থেকে গায়ক

বিনোদন রিপোর্ট

উপস্থাপনা ও পরিচালনার পাশাপাশি এবার ম্যাগাজিন অনুষ্ঠানে সংগীত পরিবেশন করলেন উপস্থাপক খন্দকার ইসমাইল। 'আমি ভালো নেই, আমি ভালো নেই, মাগো তোমায় ছাড়া'_ এমন কথার গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ ও সুর করেছেন ইফতেখার ইফতি।
'স্মাইল শো' শিরোনামের ম্যাগাজিন অনুষ্ঠানে শোনা যাবে গানটি। এর উপস্থাপনা-পরিচালনাও করে থাকেন খন্দকার ইসমাইল। সম্প্রতি হয়ে গেল চিত্রায়ন।
অনুষ্ঠানে আরও রয়েছে রোহিঙ্গাদের নিয়ে অনুরূপ আইচের লেখা মানবতার বিশেষ গান। এ গানে কণ্ঠ দেন খন্দকার বাপ্পি ও ইশরাক।
এছাড়াও অন্যান্য পরিবেশনা।
'স্মাইল শো' শনিবার রাত ১০টায় প্রচার হবে এটিএন বাংলায়।

দশ বছর পর সম্পত্তি বুঝে
পেলেন দিলীপ কুমার

বিনোদন ডেস্ক

দশ বছর পর পুনরায় তার পালি হিলের সম্পত্তির মালিকানা বুঝে পেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। মঙ্গলবার মুম্বাই পুলিশের উপস্থিতিতে দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানুর হাতে চাবি ফিরিয়ে দেন প্রজিতা ডেভেলপারস লিমিটেড। এতদিন এই রিয়েল স্টেট ফার্মের অধীনেই ছিল এ সম্পত্তি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।
মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলের এই সম্পত্তির পরিমাণ প্রায় ২৪১২ বর্গগজ। এতদিন পর এই সম্পত্তির মালিকানা ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সায়রা বানু। এ ছাড়া চাবির গোছা হাতে নিয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজও দেন তিনি।
ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, সম্প্রতির উন্নয়নবাবদ রিয়েল স্টেট ফার্মটি দিলীপ কুমারের কাছে ২০ কোটি রুপি রেজিস্ট্রেশন অর্থ দাবি করেছিল। কিন্তু প্রজিতা ডেভেলপার্স লিমিটেড পরিকল্পনা অনুযায়ী কোনো কাজ করেনি এবং কোনো কাজ না করে জায়গাটি খালি ফেলে রেখেছে অভিযোগ করে আদালতে মামলা দায়ের করা হয়।
গত আগস্টে সুপ্রিম কোর্ট দিলীপ কুমারকে চার সপ্তাহের মধ্যে অর্থ হস্তান্তর করার এবং এক সপ্তাহের মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতে সম্পত্তিটি বুঝে নেয়ার নির্দেশ দেন।

বাবা হারালেন
কণ্ঠশিল্পী ইমরান

বিনোদন রিপোর্ট

'সেরাকণ্ঠ'খ্যাত কণ্ঠশিল্পী ইমরানের বাবা মোজাম্মেল হক মারা গেছেন। মঙ্গলবার দুপুর দেড়টায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুপুরের পর ইমরানের বাবা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে বেইলি রোডের মনোয়ারা হাসপাতালের চিকিৎসককে তার বাসায় নিয়ে যাওয়া হয়।
এরপর ডাক্তারের পরামর্শে তাকে দ্রুত হাসপাতালে আনার পর ইউসিজি করা হয়। জরুরি বিভাগ থেকে তখন জানানো হয়, মোজাম্মেল হক আর নেই। ইমরানের পরিবারের সূত্রে জানা গেছে, মঙ্গলাবার যাত্রাবাড়ীর কোনাপাড়ায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। প্রথম জানাজা হয় কাকরাইলে সার্কিট হাউজ মসজিদে। আর বুধবার সকালে শরীয়তপুরে দাফন হয়েছে।
মৃত্যুর সময় ইমরানের বাবার বয়স হয়েছিল ৬০ বছর। চ্যানেল আই সেরাকণ্ঠের মধ্যদিয়ে গানের ভুবনে পথচলা শুরু হয় ইমরানের।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close