শুভ জন্মদিনলামিয়া মিমো
১৭ সেপ্টেম্বর 'সুপার হিরো সুপার হিরোইন' খ্যাত অভিনেত্রী লামিয়া মিমোর জন্মদিন। এবারের জন্মদিনটি পারিবারিকভাবে পালন করবেন তিনি। ২০০৯ সালে 'সুপার হিরো সুপার হিরোইন' প্রতিযোগীতায় প্রথম হয়েছিলেন মিমো। এর পরপরই তিনি অভিনয় জগতে পা রাখেন। ২০১১ সালে মিমোর ক্যারিয়ারের প্রথম ছবি 'কিং খান' মুক্তি পায়। চলচ্চিত্রের পাশাপাশি মিমো নাটকেও অভিনয় করেছেন। তার অভিনীত 'বন্ধু আমার', 'জেগে ওঠো বাংলাদেশ', 'নন্দিনী' নাটকগুলো বেশ সাড়া ফেলেছে। মিমো বেশ ক'টি বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন। তবে বর্তমানে তিনি অভিনয় থেকে কিছুটা দূরে আছেন।
কারিনা কাপুর
কারিনা কাপুর ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। ২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে তিনি বলিউডে পা রাখেন। এরপর 'অশোকা', 'মুজে কুচ কেহেনা হে', 'আজনাবি', 'কাভি খুশি কাভি গাম', 'জব উই মিট', 'ডন', 'বডিগার্ড'সহ অর্ধশতেরও বেশি ছবি দর্শকদের উপহার দিয়েছেন। কারিনা কাপুর ২০১২ সালে বলিউড অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন। কিছুদিন আগে তাদের ঘর আলোকিত করে এক শিশু সন্তান এসেছে। তার নাম তৈমুর আলী খান। মা হওয়ার কারণে বর্তমানে কারিনা চলচ্চিত্রে কম কাজ করছেন। তবে খুব শিগগিরই তিনি চলচ্চিত্রে নিয়মিত হবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close