পরবর্তী সংবাদ
এক ছেলেকে ভালোবেসে দুই বোনের আত্মহত্যারংপুর প্রতিনিধি রংপুরে দুই বোন বিষপান করে আত্মহত্যা করেছে। মঙ্গলবার মধ্যরাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়। তারা সম্পর্কে খালাতো বোন। পরিবারের দাবি দুই বোন ঝগড়া করে বিষপান করেছে। তবে স্থানীয়রা জানান, অনার্স পড়ুয়া এক ছেলেকে ভালোবেসেই ওই দুই বোন আত্মহত্যা করে। কোতোয়ালি থানার এসআই ওলিয়ার রহমান মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত দুই কিশোরী হলো ধর্মদাস শেখপাড়া মহলস্নার লিটন মিয়ার মেয়ে লুৎফর নাহার লতা (১৪)। সে স্থানীয় নাজির দিগর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। অপরজন এই মহলস্নার আলমগীর হোসেনের মেয়ে সাদিয়া জান্নাত অরনী (১৪)। সে দর্শনা বছিরন নেছা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
এলাকাবাসী জানায়, দুই বোন একই এলাকার আনছার আলীর ছেলে নগরীর মর্ডান কলেজের অর্নাসের ছাত্র মেরাজুলকে ভালোবাসত। কিন্তু ওই তরম্নণ তাদের পছন্দ না করে অন্য আরেকটি মেয়েকে ভালোবাসায় তারা সোমবার সকালে এক সঙ্গে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাদের আশঙ্কাজনক আহতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তারা মারা যায়। তবে তাদের স্বজনরা এ কথা অস্বীকার করেছেন।
নিহত অরনীর বাবা আলমগীর জানান, দুই বোন ঝগড়া করে রাগের মাথায় বিষপান করে আত্মহত্যা করেছে। এছাড়া তিনি আর কোনো কথা বলতে রাজি হননি।




রংপুর সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আখতারম্নজ্জামান ভুট্টু জানান, এলাকাবাসী তাকে জানিয়েছে দুই বোন বিষপান করে আত্মহত্যা করেছে। এরপর তাদের স্বজনরা মেরাজুল নামে এক যুবককে ধরে নিয়ে মারধর করেছে। এখন ওই যুবক পলাতক রয়েছে।
এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই ওলিয়ার রহমান জানান, ওই দুই কিশোরী বিষপান করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তাদের বাবা-মা ও সিটি মেয়র মোস্ত্মাফিজার রহমানসহ গণ্যমান্য ব্যক্তিরা থানায় এসে লিখিত দেয়, যে তাদের কোনো দাবি নেই এবং কারও বিরম্নদ্ধে কোনো অভিযোগও নেই। এ কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দুই কিশোরীর লাশ ময়নাতদন্ত্ম ছাড়াই পরিবারের কাছে দুপুরে পৌনে ১টার দিকে হস্ত্মান্ত্মর করা হয়েছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close