পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপবাসচাপায় সিকিউরিটি
গার্ডের মৃতু্য

যাযাদি রিপোর্ট
রাজধানীর মহাখালী আমতলী এলাকায় বুধবার ভোরে বাসচাপায় সুবাস চন্দ্র ভৌমিক (৫৮) নামে এক সিকিউরিটি গার্ডের মৃতু্য হয়েছে। সুবাস চন্দ্র ভৌমিক ফরিদপুর মধুখালী উপজেলার জগন্নাথদি গ্রামের মহানন্দ ভৌমিকের ছেলে।
বনানী থানার এসআই আবদুল হান্নান জানান, সুবাস চন্দ্র একটি বেসরকারি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। সকালে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে আমতলী মোড় দিয়ে রাস্ত্মা পারাপারের সময় একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চলন্ত্ম বাস খাদে
আহত ২০

যাযাদি রিপোর্ট
রাজধানীর খিলগাঁও এলাকায় ত্রিমোহিনী সেতুর পাশে একটি বাস খাদে পড়ে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ঢামেক হাসপাতালে ভর্তি হওয়া দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন সেলিম (৩০) ও আলামিন (২৩)।
খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমান জানান, রামপুরা থেকে ডেমরা স্টাফ কোয়ার্টারগামী স্বাধীন পরিবহনের বাসটি যাত্রী নিয়ে যাওয়ার সময় ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই বাসে থাকা প্রায় ২০ জন যাত্রী আহত হন।

কেরানীগঞ্জে
যুবক নিহত

যাযাদি রিপোর্ট
কেরানীগঞ্জের ঢাকা-নবাবগঞ্জ সড়কের রামেরকান্দা এলাকায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক (৩৫) নিহত হয়েছেন।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই এস এম মেহেদী হাসান বলেন, 'লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সকালে কোনো গাড়ির চাপায় ওই যুবকের মৃতু্য হয়েছে। তার পরনে ছিল ট্রাউজার ও সোয়েটার। মরদেহ ময়নাতদন্ত্মের জন্য স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সড়ক দুর্ঘটনায়
যুবক নিহত

যাযাদি রিপোর্ট
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ের এসকে জুট মিলের সামনে মঙ্গলবার রাতে রাস্ত্মা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় মো. নুর নবী (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত নুর নবী সীতাকু- উপজেলার পশ্চিম লালানগর এলাকার মো. ইলিয়াছের ছেলে।
চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, রাস্ত্মা পারাপারের সময় অজ্ঞাত একটি গাড়ি যুবককে ধাক্কা দেয়। এতে গুরম্নতর আহত হন ওই যুবক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদক বিক্রেতার
মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া বাজুইন্নাপাড়া এলাকা থেকে বুধবার দুপুরে এমরান (৫১) নামে এক শীর্ষ মাদক বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রূপগঞ্জ থানার ওসি মনিরম্নজ্জামান জানান, সকালে কেন্দুয়া বাজুইন্নাপাড়া এলাকার নিজ বাড়ির পাশের একটি ডোবায় মাদক বিক্রেতা ও মাদকসেবী এমরানের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এমরানের বিরম্নদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৭টি মামলা রয়েছে। এছাড়া তার স্ত্রী সালমা বেগমের বিরম্নদ্ধে ১টি ও মেয়ে হেপি আক্তারের বিরম্নদ্ধেও ১টি মামলা রয়েছে।

বাসচাপায় কৃষক
নিহত

মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুরের মুজিবনগর উপজেলার মেহেরপুর-মুজিবনগর সড়কের গোপালনগর মাঠ নামক স্থানে বুধবার দুপুর পৌনে ১টার দিকে পিকনিকের বাসের নিচে চাপা পড়ে কালু মিয়া (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। নিহত কালু মিয়ার বাড়ি মুজিবনগর উপজেলার মহিষনগর গ্রামে।
মুজিবনগর থানার ওসি মনিরম্নল ইসলাম জানান, দুপুরে গোপালনগর মাঠে কৃষি কাজ শেষে বাড়ি ফেরার পথে মেহেরপুর-মুজিবনগর সড়ক পার হচ্ছিলেন কালু। এ সময় পিকনিকের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে।

সাদুলস্নাপুরে ব্যবসায়ীর
মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার সাদুল্যাপুর-মীরপুর পাকা সড়কের সাবেক তাজপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে রাজা মিয়া (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজা মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে।
সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে রাজা মিয়া অন্য এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা আনতে বাইসাইকেলে করে মীরপুর বাজারে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। সকালে ধানের জমিতে তার মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়। তবে রাজা মিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close