পলস্নবীতে গ্যাস বিস্ফোরণে যুবক দগ্ধযাযাদি রিপোর্ট মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রাজধানীর পলস্নবীতে অগ্নিকা-ে আহত তনয় দত্ত -যাযাদিরাজধানীর মিরপুর ১১ পলস্নবীর একটি বাড়ির নিচ তলায় রান্না ঘরে গ্যাস বিস্ফোরণে অগ্নিকা-ে তনয় দত্ত (২০) নামে এক যুবক দগ্ধ হয়েছে।
মঙ্গবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রম্নমের ডিউটি অফিসার মো. মাহফুজ রিভেন বলেন, মিরপুর পলস্নবী ব্র্যাক ব্যাংকের গলির একটি ভবনের নিচ তলায় অগ্নিকা-ের খবরে পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।
তিনি বলেন, লাইনে লিকে থেকে রান্না ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে ওই ভবনের কেয়ারটেকার তনয় দত্ত গুরম্নতর দগ্ধ হয়।
ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা গুরম্নতর দগ্ধ অবস্থায় তনয় নামে এক যুবককে বার্ন ইউনিটে ভর্তি করে। আগুনে তনয় দত্তের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close