আশুগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কাঠ ব্যবসায়ী নিহতব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কামাল আহমেদ-(৩৫) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার তালশহর-বাহাদুরপুর সড়কে। নিহত কামাল আহমেদ হবিগঞ্জ জেলার সোয়ারগাঁও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং হবিগঞ্জের দেওয়ান এন্টারপ্রাইজ নামক ফার্নিচার প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ছিলেন।
পুলিশ জানায়, সোমবার রাতে নরসিংদী জেলার পাঁচদোনা থেকে একটি পিকআপ ভ্যানে করে কাঠ নিয়ে কামাল আহমেদ হবিগঞ্জে যাওয়ার পথে রাত ২টার দিকে আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর এলাকায় পৌঁছলে একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ৪-৫ জন যুবক পিকআপ ভ্যানটিকে গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা পিকআপ ভ্যানটির নিয়ন্ত্রণ নিয়ে তালশহর-বাহাদুপুর সড়কে নিয়ে যাওয়ার পথে পিকআপ ভ্যানের চালক নাসির মিয়া গাড়ি থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায়।
পরে পিকআপ ভ্যান চালক নাসির বিষয়টি পুলিশকে অবহিত করেন। পুলিশ রাতভর অভিযান চালিয়ে পিকআপ ভানটি উদ্ধার করতে পারেনি। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ তালশহর-বাহাদুরপুর সড়কে কামাল আহমেদের লাশ দেখতে পেয়ে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। বেলা ১১টার দিকে পুলিশ পিকআপ ভ্যানটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজার এলাকা থেকে উদ্ধার করে। তবে পিকআপের কাঠ নিয়ে যায় দুর্বৃত্তরা।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরম্নল আলম তালুকদার বলেন, নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close