বনানীতে দুর্বৃত্তের গুলিতে আদম ব্যবসায়ী নিহতযাযাদি রিপোর্ট রাজধানীর বনানীতে সিদ্দিক মুন্সি নামে এক আদম ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তার ব্যবসাপ্রতিষ্ঠানে ঢুকে দুর্বৃত্তরা এ হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, বনানীর বি বস্নকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাসায় সিদ্দিক মুন্সির জনশক্তি রপ্তানির একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সেখানে চারজন দুর্বৃত্ত অতর্কিতে ঢুকে গুলি করে পালিয়ে যায়। এতে সিদ্দিক মুন্সি ও তার প্রতিষ্ঠানের তিনজন কর্মী আহত হন। তাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সিদ্দিক মুন্সিকে মৃত ঘোষণা করেন।
পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) এস এম মোশতাক আহমেদ খান জানান, কী কারণে এ হামলা করা হয়েছে, বিষয়টি তদন্ত্ম করা হচ্ছে। গোয়েন্দা পুলিশ ও অপরাধ তদন্ত্ম বিভাগের সদস্যরা সেখানে অবস্থান করছেন। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছেন। পরে এ বিষয়ে বিস্ত্মারিত জানা যাবে।
জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার মহাসচিব রম্নহুল আমিন জানান, সিদ্দিক মুন্সি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছিলেন। কারা, কী কারণে তাকে হত্যা করেছে, সেটি বোঝা যাচ্ছে না।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close