সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকের মৃতু্যশরীয়তপুর প্রতিনিধি সংবাদ সংগ্রহের সময় হৃদ্‌রোগে আক্রান্ত্ম হয়ে মারা গেছেন একাত্তর টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন (৪২)। সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।
পরিবার ও সহকর্মীরা জানায়, আনোয়ার হোসেন প্রায় পাঁচ বছর ধরে ৭১ টিভিতে শরীয়তপুর প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। তিনি জাজিরা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং একটি বাংলা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ছিলেন।
নড়িয়া উপজেলায় স্থানীয় দুপক্ষের মধ্যে সংঘর্ষের সময় সংবাদ সংগ্রহের কাজ করছিলেন আনোয়ার হোসেন। এ সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন। বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার সাংবাদিক রোকনুজ্জামানের সঙ্গে সংঘর্ষ পরিস্থিতি নিয়ে ফোনে কথা বলছিলেন আনোয়ার। এ-সংক্রান্ত্ম তথ্য জানাতে জানাতেই আনোয়ার হোসেন অচেতন হয়ে পড়ে যান। নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রোকনুজ্জামান বলেন, 'আনোয়ার আমাকে বলছিল, ভাই, বুকে প্রচ- ব্যথা হচ্ছে। দ্রম্নত তথ্য নেন। কথা বলতে বলতেই তিনি অচেতন হয়ে পড়েন।'
আনোয়ারের ১১ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। মারা যাওয়ার দিন তার মেয়ের জন্মদিন ছিল। নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুনীর আহমেদ খান বলেন, সাংবাদিক আনোয়ার হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। হৃদরোগে তার মৃতু্য হয়েছে। মঙ্গলবার দুপুরে জাজিরার বিলাশপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close