মিরসরাইয়ে বৃদ্ধকে কুপিয়ে হত্যাআটপাড়ায় কিশোরের লাশ উদ্ধারমিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা চট্টগ্রামের মিরসরাইয়ে ফকির আহম্মদ (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার উপজেলার ইছাখালী ইউনিয়নের চুনিমাঝির টেক এলাকার জহিরম্নল হক মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে হালিমা বেগম নামে একজনকে আটক করা হয়েছে। জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত্ম) আনোয়ার উলস্ন্যা জানান, মঙ্গলবার সকালে ফকির আহম্মদ কাপড় শুকাতে দেয়ার জন্য বাড়ির উঠানে বাঁশ পুঁততে যান। এ সময় একই বাড়ির নূর আলমের স্ত্রী হালিমা বেগম বাধা দেন। পরে হালিমার ভাই রসু নূর জামানের ছেলে ইমাম হোসেন শামীম খন্ত্মা দিয়ে ফকির আহম্মদের বুকে আঘাত করে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে শামীম পালিয়ে যায়। পরে ফকির আহম্মদকে ঘরে নিয়ে গেলে তিনি মারা যান।
এদিকে আটপাড়া (নেত্রকোনা) সংবাদাদতা জানান, নেত্রকোনার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের বানিয়াজান গ্রামে এক কিশোরের ঝুলন্ত্ম লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, বানিয়াজান গ্রামের শান্তু মিয়ার ছেলে আলমগীর ঘাস কাটতে ব্র্যাক অফিসের সামনে গেলে গাছে একটি ঝুলন্ত্ম লাশ দেখে স্থানীয়দের খবর দেয়। এ সময় স্থানীয় লোকজন ঝুলন্ত্ম লাশটি সাব্বির হোসেনের ছেলে বিলস্নাল হোসেনের (১৫) বলে চিহ্নিত করে। পরে আটপাড়া থানা পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ ঝুলন্ত্ম লাশটি নামিয়ে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে কিশোরের বাবা বলেন, আমার ছেলে রাজমিস্ত্রির কাজ করত। কীভাবে কী হয়েছে আমি তা বলতে পারি না। এ ব্যাপারে আটপাড়া থানার ওসি এ.টি.এম মাহমুদুল হক জানান, কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃতু্যর মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্ত্মের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close