কোয়েলের প্রত্যাবর্তনবিনোদন ডেস্ক কোয়েল মলিস্নকভারতীয় অভিনেতা যিশু সেনগুপ্ত গুপ্তের হাত ধরে দীর্ঘদিন পর চলচ্চিত্রে প্রত্যাবর্তন করছেন টালিউড কুইন কোয়েল মলিস্নক। তারা জুটি হয়েছেন 'ঘরে এন্ড বাইরে' নামের একটি ছবিতে। রোমান্টিক কমেডিধর্মী ছবিটির গল্প লিখেছেন জনপ্রিয় চিত্রনাট্যকার মৈনাক ভৌমিক।
জানা গেছে, গতানুগতিক নয়, যিশু ও কোয়েল এই ছবিতে চমক জাগানিয়া চরিত্রে অভিনয় করছেন। কোয়েলের ভাষায়, 'আমাদের জুটিকে আগেও একসঙ্গে দেখেছে দর্শক। তবে এই ছবির চরিত্রগুলো একদমই আলাদা। চমকে যাবেন দর্শক। প্রচুর বিনোদন পাবেন।'
জানা গেছে, কোয়েলকে এই ছবিতে টমবয়ের চরিত্রে দেখা যাবে। আর যিশু থাকছেন মনযোগী ছাত্রের ভূমিকায়। যিনি পড়াশোনাকেই জীবনের ব্রত করে নিয়েছেন। বেশ আনসোশ্যাল কিন্তু ভদ্র। মেয়ে দাপিয়ে বেড়াচ্ছে ঘরের বাইরে, আর ছেলে ঘরেই বুঁদ হয়ে থাকছে পড়ার টেবিলে। এই দুই চরিত্রের রসায়নই হবে 'ঘরে এন্ড বাইরে' ছবির কাহিনী।
হাসি, মজা, প্রেম, ভালোবাসা, টুইস্ট সবই থাকছে গল্পে। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ছবির ফার্স্ট লুক এবং এই লুক বেশ ভালো লেগেছে তা টুইট করে জানিয়েছেন প্রসেনজিৎ থেকে শুরম্ন করে দেব ও আরও অনেকেই। উৎসাহ নিয়ে ছবির শুটিংও এরই মধ্যে শুরম্ন হয়ে গেছে। এখন কেবল এনালগ যুগের এই জুটি ডিজিটাল যুগে কতটা বাজিমাৎ করে দেখাতে পারেন সেটা দেখার অপেক্ষা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close