পূর্ণিমার ছবির শুটিং পিছিয়েছেবিনোদন রিপোর্ট পূর্ণিমাপিছিয়ে গেল চিত্রনায়িকার পূর্ণিমার কামব্যাক ছবির শুটিং। আবহাওয়াজনিত কারণে 'ভবঘুরে' ছবির শুটিং কয়েক মাস পিছিয়েছে।
জানা গেছে, নাটক, প্রথমে এ ছবিতে তানজিন তিশাকে চূড়ান্ত্ম করা হলেও ভিসা জটিলতায় বাদ পড়েন। তার স্থলাভিষিক্ত হন পূর্ণিমা। এ নায়িকা ভিসা পেলেও বৈরী আবহাওয়ার কারণে শুটিং হচ্ছে না। 'ভবঘুরে' পরিচালনা করছেন স্বপন আহমেদ। তিনি জানান, আবহাওয়া অনুকূলে না থাকার কারণেই ছবিটির শুটিং পিছিয়ে দেয়া হয়েছে।
ফ্রান্স ও সুইজারল্যান্ডের চমৎকার কিছু লোকেশনে 'ভবঘুরে'র শুটিং হওয়ার কথা রয়েছে। সেপ্টেম্বরের শেষ দিকে সিনেমাটির দৃশ্যায়ন শুরম্নর কথা ছিল। কিন্তু তারকাদের ভিসা জটিলতায় আটকে যায়। এবার আরেক দফা আটকে গেল ঠা-ার কারণে।
এ প্রসঙ্গে পূর্ণিমা জানান, প্যারিসে এখন অনেক ঠা-া। ছবির কাহিনী অনুযায়ী বেশির ভাগ দৃশ্যধারণ আউটডোরে হবে। এ ঠা-ায় শুটিং করা সম্ভব নয়। আগামী বছরের এপ্রিলের দিকে শুটিং শুরম্ন হবে। সিনেমাটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, 'এটি রোমান্টিক গল্প। এ সময়ের ভালোবাসার গল্প। এ মুহূর্তে সারা পৃথিবী অনিরাপদ অবস্থায় চলে গেছে। যেকোনো সময়ে আপনার জীবনে যেকোনো দুর্ঘটনা ঘটতে পারে। আমাদের সতর্ক হতে হবে এ রকম একটা মেসেজে থাকবে ছবিতে।'
'ভবঘুরে'তে আরও অভিনয় করছেন শিপন মিত্র, শিমুল খান প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close