পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপতিন দিনব্যাপী রাধারমণ
সংগীত উৎসব

বিনোদন রিপোর্ট

কবি রাধারমণ দত্ত (১৮৩৩-১৯১৫) স্মরণে আয়োজন করা হয়েছে তিন দিনব্যাপী সংগীত উৎসব। ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির উন্মুক্ত মাঠে আসছে ১৬ থেকে ১৮ নভেম্বর পর্যন্ত্ম রাধারমণ সংগীত উৎসবটি চলবে।
উৎসব আয়োজন করেছে রাধারমণ সংস্কৃতিচর্চা কেন্দ্র। ১৬ নভেম্বর বিকাল ৫টায় উৎসব উদ্বোধন করবেন একুশে পদকপ্রাপ্ত লোকগানের প্রবীণ শিল্পী সুষমা দাশ। এখানে সংবর্ধনা জানানো হবে শিল্পী সুষমা দাসকে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। বিশেষ অতিথির আসনে বসবেন পিএসসি সদস্য সমর পাল, সাবেক জ্যেষ্ঠ সচিব হেদায়েতুলস্নাহ আল মামুন, তথ্য সচিব মরতুজা আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও নাসিরউদ্দীন ইউসুফ।
আয়োজক সংগঠনের সভাপতি বিশ্বজিৎ রায় জানান, প্রতিদিনের অনুষ্ঠানে ঢাকা, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার বিপুলসংখ্যক বাউল, সংগীতশিল্পী ও গানের দলের পরিবেশনা থাকবে। বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত্ম পরিবেশনাগুলো উপভোগ করা যাবে।

৬২ বছরে বাবা
হচ্ছেন 'মিস্টার বিন'

বিনোদন ডেস্ক

বর্ষীয়ান অভিনেতা ও কমেডিয়ান রোয়ান অ্যাটকিনসনকে 'মিস্টার বিন' হিসেবেই সারা দুনিয়া চেনে। তার বয়স এখন ৬২ বছর। সুখবর হলো, তৃতীয় সন্ত্মানের বাবা হতে যাচ্ছেন ব্রিটিশ এই তারকা।
রোয়ানের অনাগত সন্ত্মানের মা তার দীর্ঘদিনের প্রেমিকা লুইস ফোর্ড। আগামী কয়েক সপ্তাহের মধ্যে নতুন অতিথি আসবে তাদের ঘরে। আগের স্ত্রী সুনেত্রা শাস্ত্রীর সঙ্গে সংসারে দুই সন্ত্মানের বাবা হন রোয়ান অ্যাটকিনসন। তার ছেলে বেনের বয়স ২৩ বছর। আর মেয়ে লিলি ২১ বছরের তরম্নণী। তিন বছর আগে নিজের নামের শেষাংশ থেকে বাবাকে বাদ দিয়ে মাকে বেছে নেন নৃত্যশিল্পী লিলি।
এরপরই স্ত্রীর সঙ্গে রোয়ানের ছাড়াছাড়ির বিষয়টি প্রকাশ্যে আসে। মতের অমিলের কারণ দেখিয়ে ২০১৪ সালে বিয়েবিচ্ছেদের আবেদন করেন সুনেত্রা। তারপর তাদের ছাড়াছাড়ি হয়। এর কয়েক মাস আগে অক্সফোর্ডশায়ারে ১৮ দশমিক ৯৪ মিলিয়ন ডলার দিয়ে বিলাসবহুল একটি ভবন নির্মাণ শুরম্ন করেন তারা। বিয়েবিচ্ছেদের পর লুইসের সঙ্গে পুরোদমে সম্পর্কে জড়ান 'মিস্টার বিন'। কমেডি সিরিজ 'দ্য উইন্ডসরস'-এ কেট চরিত্রে অভিনয়ের সুবাদে জনপ্রিয়তা আছে লুইসের।

সানি লিওনের
মুখে দাড়ি!

বিনোদন ডেস্ক

শিগগিরই সানি লিওনকে আরবাজ খানের বিপরীতে 'তেরা ইনতেজার' সিনেমায় দেখা যাবে। এই ছবির জন্য সানিকে আলাদা দাড়ি আর ছোট চুল লাগিয়ে ছেলে সাজতে হয়েছে। নায়িকার মুখে দাড়ি-গোঁফের কথা শুনে নিশ্চয় অবাক লাগছে! তবে, সানি লিওনের ছেলে সাজার পেছনে কারণ আছে। গত রোববার সানি লিওন তার টুইটারে কয়েকটি ছবি আর ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে সানি দাড়ি-গোঁফ লাগিয়ে একদম ছেলে সেজে বসে আছেন। সানি জানিয়েছেন, সিনেমায় 'বার্বি গার্ল' শিরোনামের একটি গানের জন্য তাকে ছেলের ছদ্মবেশ নিতে হয়েছে। এই তারকা টুইটারে মজা করে লিখেছেন, 'ছেলে সেজে আমাকে তো একেবার আমার বাবা আর ভাইয়ের মতো দেখাচ্ছে।' 'তেরে ইনতেজার' ছবিটি মুক্তি পাবে ২৪ নভেম্বর।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close