সা ক্ষা ৎ কা রশ্রীলংকা থেকে গান প্রকাশ হবেতরম্নণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। বর্তমানে পেস্নব্যাক, অডিও-ভিডিও গানের পাশাপাশি স্টেজ শো নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন তিনি। এ ছাড়া আগামী মাসে প্রবাসী শ্রোতাদের মাতাতে একাধিক দেশের মঞ্চে উঠছেন এই কণ্ঠনন্দিনী। গান ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-সাবরিনা পড়শীবিদেশ সফর প্রসঙ্গে...
ডিসেম্বরে মালদ্বীপ ও মালয়েশিয়াতে দুটি কনসার্ট রয়েছে। এর মধ্যে মালদ্বীপে ১০ ডিসেম্বর এবং মালয়েশিয়াতে ১৯ ডিসেম্বর প্রবাসী শ্রোতাদের গান শোনাতে মঞ্চে উঠব। তবে তারিখ দু-একদিন এদিক-সেদিক হতে পারে। এ ছাড়া বর্তমানে আরও কয়েকটি দেশে গান করার ব্যাপারে কথা চলছে।
শ্রীলংকা থেকে গান...
এ বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলতে চাচ্ছি না। আগে ভালোভাবে কাজটা সম্পন্ন হোক, তারপরে এ বিষয়ে বিস্ত্মারিত জানাব। তবে এতটুকু বলতে পারি, ডিসেম্বরের মধ্যেই গান ও মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন হবে। শ্রীলংকান প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গানটি প্রকাশ পাবে।
স্টেজ শোর ব্যস্ত্মতা...
শীতের মৌসুমে স্টেজ শোর ব্যস্ত্মতা একটু বেশিই থাকে। সেই ধারাবাহিকতায় আসছে ১৮ নভেম্বর বরিশালে এবং ২২ নভেম্বর কুমিলস্নাতে যথাক্রমে দুটি শোতে গাইব। এ ছাড়া এখন থেকে নিয়মিতই ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শোতে ব্যস্ত্মতা যাবে। এদিকে গত ১১ নভেম্বর মাগুরাতে ফুটবল টুর্নামেন্টে একটি কনসার্টে গান করে এসেছি।
মিউজিক ভিডিও প্রসঙ্গে...
দীর্ঘদিন ধরে দুটি গানের ভিডিও করছি করছি করেও হচ্ছে না। তবে চলতি মাসের ২৮ তারিখে একটি গানের ভিডিও ব্যাপারে চূড়ান্ত্ম আলোচনা করব। নতুন বছরের শুরম্নতে 'আবদার' না হয় 'রাস্ত্মা' শিরোনামের দুটি গানের একটি প্রকাশ করব।
স্থবির অডিও বাজার...
হঁ্যা, এখন গানের বাজার অনেকটা স্থবির অবস্থায় আছে। তবে এ সময়টা হয়তো খুব বেশি দিন থাকবে না। অনলাইনে হয়তো গান থেকে আয়ের আরও নতুন কিছু ওয়ে তৈরি হবে। আর তা না হলেও তো শিল্পী এবং গান তৈরির কারিগররা বিপাকে পড়বে।
অন্যান্য ব্যস্ত্মতা...
আমার বেশ কিছু নতুন গান প্রকাশের অপেক্ষায় রয়েছে। এগুলো মিক্সড ও বিভিন্ন কোম্পানির কাজ। এর মধ্যে শফিক তুহিন ভাইয়ের সঙ্গে দুটি গান করেছি। এগুলোরও মিউজিক ভিডিও হবে বলে শুনেছি। কিন্তু গানের বাজার মন্দা হওয়ায় কাজগুলো আটকে আছে। এদিকে সম্প্রতি আমি ২-৩টি চলচ্চিত্রে গানেও কণ্ঠ দিয়েছি। সব মিলিয়ে গানের সঙ্গেই আছি, গান নিয়ে আছি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close