গাজীপুর সিটি নির্বাচনপ্রার্থীদের হলফনামা ভোটারদের সরবরাহ করবে সুজনগাজীপুর প্রতিনিধি সৎ, যোগ্য, জনকল্যাণমুখী প্রার্থী নির্বাচনের জন্য জনগণের মুখোমুখি করা হবে প্রার্থীদের। সোমবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়।
সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার সংবাদ সম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন। এ সময় তিনি বলেন, কালো টাকা, পেশিশক্তি, দলীয় প্রভাবমুক্ত করতে প্রার্থীদের হলফনামাসহ সব প্রকার হিসাব-নিকাশ ও তাদের ব্যক্তিগত তথ্যসমূহ বিলির ব্যবস্থা করা হবে। ভোটারদের হাতে হাতে এসব তথ্য পৌঁছে দেয়া হবে।
তিনি বলেন, ২৮ ও ২৯ এপ্রিল কাউন্সিলর ও ৩০ এপ্রিল মেয়র প্রার্থীদের জনতার মুখোমুখি করা হবে। প্রাথমিক পর্যায়ে ২০টি ওয়ার্ডে কাউন্সিলরদের মুখোমুখি করা হবে। একদিন মহানগরের উলেস্নখযোগ্য একটি স্থানে মেয়র প্রার্থীদের এক মঞ্চে জনগণের মুখোমুখি করা হবে।
সম্মেলনে আরও বলা হয়, যোগ্য, সৎ, জনকল্যাণমুখী প্রার্থী নির্বাচনে ভোটারদের মধ্যে সচেতনতা গড়তে ৩ মে থেকে ১২ মে পর্যন্ত্ম নির্বাচন সংশিস্নষ্ট নানা সাংস্কৃতিক কর্মকা- পরিচালনা করা হবে।
সম্মেলনে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সুজনের সভাপতি অধ্যাপক মুকুল কুমার মলিস্নক, সাধারণ সম্পাদক রম্নহুল আমীন সজীব, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, মহানগর সুজনের সভাপতি মনিরম্নল ইসলাম রাজীব, আঞ্চলিক সমন্বয়কারী মুর্শিকুল ইসলাম শিমুল, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নজরম্নল ইসলাম, নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাহিম সরকার প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close