তালোড়া পৌরসভা নির্বাচনমেয়র ও কাউন্সিলর পদে ৪৫ জনের মনোনয়নপত্র জমাদুপচাঁচিয়া (বগুড়া) সংবাদদাতা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা নির্বাচনের ১৬ এপ্রিল সোমবার ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। এদিন বিকাল ৫টা পর্যন্ত্ম উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার দেওয়ান মো. সারওয়ার জাহানের নিকট মেয়র পদে তিনজন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আটজন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালোড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আমিরম্নল ইসলাম বকুল, বিএনপি মনোনীত প্রার্থী তালোড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিল খন্দকার, ও স্বতন্ত্র প্রার্থী সাবেক জামায়াত নেতা মুক্তিযোদ্ধা আলহাজ নজরম্নল ইসলাম। রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মো. সারওয়ার জাহান তালোড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিনজন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আটজন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জনের মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন।
হপ্রসঙ্গত, গত ২ এপ্রিল তালোড়া পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল মোতাবেক ১৬ এপ্রিল ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ এপ্রিল ও ভোট গ্রহণ ১৫ মে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close