যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট মামলায় স্বামী গ্রেপ্তারআদমদীঘি (বগুড়া) প্রতিনিধি আদমদীঘির পলস্নীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট ও তার ইচ্ছার বিরম্নদ্ধে গর্ভপাত ঘটানো সংক্রান্ত্ম মামলায় পুলিশ গত শনিবার রাতে স্বামী সামিউল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সামিউল ইসলাম আদমদীঘির কামারপুকুর গ্রামের সামছুর রহমানের ছেলে। পুলিশ জানায়, ওই গ্রামের সামিউল ইসলামের সাথে নন্দীগ্রাম উপজেলার বাশো নওয়াপাড়া গ্রামের লায়েত আলীর মেয়ে আদরীকে সম্প্রতি বিয়ে করে। বিয়ের সময় যৌতুক হিসাবে ৩০ হাজার টাকা প্রদান করে আদরীর বাবা। আরও যৌতুক দাবি করে আদরীকে তার স্বামী ও শ্বশুর শাশুড়ি নির্যাতন করত। গত ৯ মার্চ রাতে যৌতুক দাবি করে গর্ভবতী স্ত্রীকে ফের মারপিট ও নির্যাতন করে তার ইচ্ছার বিরম্নদ্ধে গর্ভপাত ঘটিয়ে বাড়িতে আটক রাখে। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে বগুড়া আদালতে তার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে মামলা করেন। আদালত মামলটি আমলে নিয়ে এজাহার হিসাবে গ্রহণ করে ব্যবস্থা গ্রহণের জন্য ওসি আদমদীঘিকে নির্দেশ প্রদান করেন।
গত শনিবার রাতে মামলাটি রেকর্ডভুক্ত করে উক্ত সামিউলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয় বলে মামলার তদন্ত্মকারী উপ-পরিদর্শক ফজলুল হক জানান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close