ক্রাইম পেট্রোলের কৌশলে স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটকগাজীপুর প্রতিনিধি গাজীপুরের শ্রীপুরে আলোচিত মনোয়ারা পারভীন মুন্নী হত্যা মামলায় একমাত্র আসামি মোশারফ হোসেন সিয়ামকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার নয়াপাড়া গ্রামের তার দূরসম্পর্কের মামার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ শনিবার সিয়ামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, পরিবারের অমতে তারা দুজনই ভালোবেসে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পর থেকেই সিয়ামের স্ত্রী মনোয়ারা পারভীন মুন্নী একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন এবং তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়।
এ নিয়ে একাধিকবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। মুন্নী বিভিন্ন সময় সিয়ামকে লাঞ্ছিত করতেন এবং শারীরিকভাবেও নির্যাতন করতেন। এরই জের ধরে মুন্নীকে হত্যার সিদ্ধান্ত্ম নেয় সিয়াম। পরে সিয়াম ভারতীয় টেলিভিশন চ্যানেল সনি আট-এ ক্রাইম পেট্রোলের বিভিন্ন পর্ব দেখে হত্যার পূর্ণ পরিকল্পনা গ্রহণ করে। ৬ এপ্রিল শুক্রবার ঘটনার দু'দিন আগে মঙ্গল ও বুধবার রাতে মুন্নিকে হত্যার চেষ্টা করে ব্যর্থও হয় সিয়াম। পরে বৃহস্পতিবার গভীর রাতে হত্যার সিদ্ধান্ত্ম নিলেও ঘুম থেকে জাগতে না পারায় সে পরিকল্পনাও ভেস্ত্মে যায় তার।
পরে শুক্রবার সকাল ৭টায় ঘুম ভাঙলে ভালোবাসার পরশে ভুলিয়ে দৈহিক মিলন করেন তারা। এদিকে মুন্নীর মা-বাবা ও ভাই বাড়িতে না থাকার সুযোগে সকাল ৯টার দিকে সিয়াম তাকে হত্যার চেষ্টা চালায়। প্রথমে তাকে ছুরি দিয়ে গলা কাটার চেষ্টা করলেও তা গিয়ে কাঁধে লাগে। পরে মুন্নীর পেটে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় মুন্নী-সিয়ামের মধ্যে ধস্ত্মাধস্ত্মি হলেও একহাতে গলা চেপে ধরে অপর হাতে থাকা ছুরি মুন্নীর গলায় চালায় সে। এর কিছুক্ষণ পরই মৃতু্যর কোলে ঢলে পড়েন মুন্নী। হত্যা নিশ্চিত হওয়ার পর সিয়াম পালিয়ে যায়।
হত্যার পর গোসলখানায় গিয়ে তার রক্তমাখা পোশাক পরিবর্তন করে শ্বশুরের পোশাক পরে বাড়ি থেকে বের হয়ে যায়। সেখান থেকে প্রথমে ময়মনসিংহ, বান্দরবান, কক্সবাজার, বগুড়ার পর দিনাজপুর যাওয়ার পরপরই পুলিশের হাতে ধরা পড়ে সিয়াম।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close