দুপচাঁচিয়ায় ছুরিকাঘাতে মোটরসাইকেল ও আখাউড়ায় টাকা ছিনতাইস্বদেশ ডেস্ক পৃথক ছুরিকাঘাতের ঘটনায় বগুড়ার দুপচাঁচিয়ায় মোটরসাইকেল ও আখাউড়ায় যুবকের ১৮ লাখ টাকা ছিনতাইয়ের খবর পাওয়া গেছে। আমাদের সংবাদদাতাদের পাঠানের খবর:
দুপচাঁচিয়া:দুপচাঁচিয়ায় সুলতান আলী প্রামাণিক (৪৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল (বাজাজ সিটি-১০০, বগুড়া-হ-১৩-৯৯৭৯) ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত সুলতান আলী উপজেলার সদর ইউনিয়নের পূর্ব আলোহালী গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে ও দুপচাঁচিয়া ঊষা ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরীর পণ্য সরবরাহকারী। জানা গেছে, গত শুক্রবার রাত ৮টার দিকে সুলতান তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া-তালোড়া রাস্ত্মার পদ্মপুকুর নামক স্থানে পৌঁছলে দুর্বৃত্তরা তার পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে উপর্যপরি আঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরম্নতর আহত অবস্থায় সুলতানকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসেন। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আহত সুলতানের স্ত্রী আফরম্নজা বেগম বাদী হয়ে শনিবার রাতে দুপচাঁচিয়া থানায় চারজনকে আসামি করে একটি ছিনতাই মামলা দায়ের করেছেন। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় খোকন সূত্রধর (৩০) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে পৌর শহরের লালবাজার এলাকার জনতা ব্যাংকের নিচে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত খোকন সূত্রধর বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।
পুলিশ জানায়, সোমবার দুপুরে লালবাজার এলাকার জনতা ব্যাংকে ব্রিটিশ-আমেরিকান ট্যাবাকো কোম্পানির প্রতিনিধি মানিক দেবনাথ টাকা জমা দিতে যাওয়ার সময় কয়েকজন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে ১৮ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে আশপাশের লোকজন তাদের ঘিরে ফেলে। এ সময় একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। আহত মানিক দেবনাথকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close