ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে দু'জন গ্রেপ্তারমাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা হবিগঞ্জের মাধবপুরে ব্যবসায়ীকে গ্রেপ্তারের অভিযোগে শাহজাহান (৩০) ও বিলস্নাল মিয়া (২৭) নামে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শাহজাহান নাসিরনগর উপজেলার লক্ষ্ণীপুর গ্রামের বজরম্ন মিয়ার ছেলে এবং বিলস্নাল উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে। রোববার ভোরে থানার এসআই মমিনুল ইসলাম নাসিরনগর উপজেলার লক্ষ্ণীপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।
পুলিশ জানান, ১৩ এপ্রিল ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার রতনপুর বাসট্যান্ড থেকে পিয়াইম গ্রামের মিয়াধন মিয়ার ছেলে ব্যবসায়ী আব্দুল মালেককে (৩০) অপহরণচক্র অস্ত্রের মুখে অপহরণ করে নাসিরনগর উপজেলার লক্ষ্ণীপুর গ্রামে আটকে রেখে মোবাইল ফোনে তার পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
পরে তার ভাই আব্দুল খালেক থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মোবাইল ফোনের তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহৃত আব্দুল মালেককে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী জানান রোববার দুপুরে দুই অপহরণকারীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close