পূর্ববর্তী সংবাদ
মমর সুসময়বিনোদন রিপোর্ট জাকিয়া বারী মম ছবি : শেখ সাদিক্যারিয়ারের শুরম্ন থেকেই ভালো অভিনয় দিয়ে নজর কাড়েন দেশের প্রথম লাক্স সুপারস্টার জাকিয়া বারী মম। প্রথম ছবি 'দারম্নচিনি দ্বীপ'-এ অভিনয় করে জিতে নেন সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর বিভিন্ন কারণে তিনি সারা বছর আলোচনায় থাকেন। তবে বর্তমান সময়টা তার একটু বেশি শুভ।
কারণ অপেক্ষার পালা শেষে আগামী ২০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসতে চলেছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত, অরম্নণ চৌধুরী পরিচালিত এবং মম অভিনীত চলচ্চিত্র 'আলতা বানু'। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা অরম্নণ চৌধুরী ও প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম। তবে কতগুলো হলে ছবিটি দেখা যাবে তা নিশ্চিত হয়নি।
চলতি মাসের শুরম্নতেই আনকাট সেন্সর ছাড়পত্র পায় 'আলতা বানু'। পোস্টার ও ট্রেলার উন্মোচনের মধ্য দিয়ে খবরে আসে 'আলতা বানু'। ছবিটি এরই মধ্যে ভিন্নধর্মী প্রচারণা দিয়েও নজর কেড়েছে।
আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। ২ ঘণ্টা ১০ মিনিটের ছবিতে আলতা চরিত্রে অভিনয় করেন মম এবং বানু চরিত্রে অভিনয় করেন ফারজানা রিক্তা। শুটিং ও ডাবিং ছাড়া 'আলতা বানু' ছবির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ করা হয় মাদ্রাজ থেকে। আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ। ফরিদুর রেজা সাগরের গল্পে সংলাপ লিখেছেন বৃন্দাবন দাস।
এদিকে, মম ভক্তদের জন্য দারম্নণ খরব আসতে চলেছে। কারণ জাজ মাল্টিমিডিয়ার ছবির নায়িকা হতে যাচ্ছেন তিনি।
শোনা গেছে, ছোটপর্দার প্রিয়মুখ সিয়ামের দ্বিতীয় ছবি 'দহন'-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রায়হান রাফী পরিচালিত এই ছবির আরেক নায়িকা পূজা চেরী আগেই চূড়ান্ত্ম। তবে প্রধান নায়িকার নাম নিয়ে বেশ জল্পনা-কল্পনা চলছে। এই তালিকায় মম, মেহজাবিন, বাঁধন ও তানজিন তিশার নাম বেশি শোনা যায়। কেউ নায়িকার নাম বলতে পারলে তাকে ১০ হাজার টাকা পুরস্কার দেবে জাজ।
এ প্রসঙ্গে মম বলেন, 'ছবি করলে সবাই দেখবে, না করলে দেখবে না। বিষয়টি নিয়ে আপাতত এর বেশি কিছুই বলতে চাই না।'
মম বর্তমানে আসছে ঈদের কাজে ব্যস্ত্ম সময় পার করছেন।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close