ছবির প্রচারে কলকাতায় ইরানি নির্মাতা মাজিদিবিনোদন ডেস্ক চিলড্রেন অব হেভেন, বারান কিংবা মাই ফাদার-এর মতো মাস্টারপিচ সিনেমা নির্মাণ করে এরই মধ্যে বিশ্বব্যাপী আলোচিত ইরানি নির্মাতা মাজিদ মাজিদি। আসছে ২০ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই প্রখ্যাত নির্মাতা মাজিদ মাজিদির ছবি 'বিয়ন্ড দ্য ক্লাউডস'। আর এই ছবি মুক্তির আগে প্রচারণার অংশ হিসেবে তিনি ঘুরে গেলেন কলকাতা শহর। সঙ্গে ছিল ছবির কলাকুশলীরা। ছবির গল্প ভাই-বোনের সম্পর্কের রসায়নকে কেন্দ্র করে। তবে এর মাঝেই রয়েছে এক কঠিন লড়াইয়ের গল্প। দু-ঘণ্টার ব্যাপ্তির এই ছবিটি নিয়ে প্রচারণায় কলকাতায় এসেছিলেন মাজিদি। করেছেন একটি সংবাদ সম্মেলনও। এ সময় হাজির ছিলেন কলকাতার প্রখ্যাত নির্মাতা গৌতম ঘোষ, ছবির অন্যতম চরিত্র ইশান খাত্তার, মালবিকা মোহাননসহ অনেকে।
আসছে শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে ভারতে। তার আগে বেশ কয়েকটি ফেস্টিভালেও প্রদর্শিত হয়েছে ছবিটি। সমালোচকদের প্রশংসা পেয়েছে বেশ। মেহেরান কাসানির চিত্রনাট্যে ছবির কাহিনী মাজিদিরই। ছবির সংগীত পরিচালনায় আছেন অস্কারজয়ী এ আর রহমান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close