শ্রীদেবীকণ্যাকে কটূক্তি ক্ষুব্ধ অর্জুনবিনোদন ডেস্ক শ্রীদেবীর মৃতু্যর পর থেকেই সৎ বোন জাহ্নবী ও খুশিকে বেশ আগলে রাখার চেষ্টা করছেন বলিউড তারকা অর্জুন কাপুর। বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে অর্জুনের সঙ্গে ইদানীং বেশ মধুর সম্পর্ক তৈরি হয়েছে জাহ্নবী। তবে শ্রীদেবীর মৃতু্যর আগে পর্যন্ত্ম এই সম্পর্ক এতটা মজবুত ছিল না। জানা গেছে, এই সপ্তাহেই অর্জুনের বাড়িতে গিয়েছিলেন বনি ও তার দুই মেয়ে খুশি ও জাহ্নবী কাপুর। সেই সময়ে সেখানে হাজির ছিল বেশ কিছু মিডিয়া। কয়েকটি ছবিও প্রকাশ পায় জাহ্নবী ও খুশির।
তারই মধ্যে একটি ছবিতে জাহ্নবীর পোশাক নিয়ে কুমন্ত্মব্য করে একটি সাইট। বলিউড নিয়ে খবর পরিবেশনকারী সেই সাইটের মন্ত্মব্য দেখে চরম ক্ষুব্ধ হন জাহ্নবীর সৎ ভাই অর্জুন। শুধু সেটাই নয়, ক্ষুব্ধ অর্জুন তার টুইটার অ্যাকাউন্ট থেকে ওই সাইটকে ট্যাগ করে তুলোধনা করেন কার্যত। রীতিমতো কড়া শব্দ ব্যবহার করে টুইট করেন অর্জুন। এর আগে, শ্রীদেবীর মৃতু্যর পর জাহ্নবীকে একটি বিষয়ে ট্রোল করা হয় টুইটারে। সেই সময়ে জাহ্নবীর সমর্থনে এগিয়ে আসেন অর্জুন ও তার বোন অনশুলা। আর এবার সৎ বোনকে আগলে রেখে ভাইয়ের কর্তব্য পালন করলেন অর্জুন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close