কুমিলস্নায় ব্যবসায়ী অপহরণকুমিলস্না প্রতিনিধি কুমিলস্নায় শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় জেলার সদর দক্ষিণ উপজেলার লালমাই বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রেললাইন অতিক্রমের পর তিনি অপহরণের শিকার হন বলে দাবি করেছে তার পরিবার। সে লালমাই দক্ষিণ বাজারের পার্শ্ববর্তী দত্তপুর মিয়াজী বাড়ির বাসিন্দা এবং ওই বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৯টায় শহিদুল ইসলাম দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায়। বুধবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত্ম তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠো ফোনটিও বন্ধ রয়েছে। অপহৃত শহিদুল ইসলামের স্ত্রী জানান, মঙ্গলবার রাত থেকে তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি আরও জানান, পাওনা টাকা আদায়ে তার নিকট আত্মীয়ের সঙ্গে মামলা চলমান রয়েছে।
কিছুদিন পূর্বে আদালত শহিদুল ইসলামের পক্ষে রায় দিয়েছে। পরিবারের আশঙ্কা শহিদুল ইসলামের অপহরণের সাথে উলিস্নখিত মামলার বিবাদীরা জড়িত থাকতে পারে। বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং তার পরিবার তাকে দ্রম্নত উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।
বিকেলে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরম্নল ইসলাম জানান, লালমাই বাজারের এক ব্যবসায়ী অপহরণ হয়েছে এমন অভিযোগ পেয়েছি, তাকে উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close