খালেকের বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন ২৬ জুনযাযাদি রিপোর্ট সংসদ সদস্য পদ ছেড়ে খুলনার মেয়র নির্বাচিত হওয়া তালুকদার আব্দুল খালেকের বাগেরহাট-৩ আসনে উপনির্বাচন আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে। ওইদিন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনেরও ভোটগ্রহণের তারিখ রয়েছে। খুলনা সিটি করপোরেশন নির্বাচনের পরদিন বুধবার নির্বাচন কমিশন বাগেরহাটে উপনির্বাচনের তারিখ নির্ধারণ করেছে বলে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন।
তিনি বলেন, ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নুরম্নজ্জামানকে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের এ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে। ২০১৬ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনেরও রিটার্নিং কর্মকর্তা ছিলেন নুরম্নজ্জামান। ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখার উপসচিব ফরহাদ হোসেন জানান, ইসির সিদ্ধান্ত্ম অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমার শেষ সময় ২৪ মে, বাছাই ২৭ মে ও প্রত্যাহারের শেষদিন ৩ জুন। আর ভোটগ্রহণ হবে ২৬ জুন। রিটার্নিং কর্মকর্তা বৃহস্পতিবার এ উপনির্বাচনের তফসিল ঘোষণা ও গণবিজ্ঞপ্তি জারি করবেন।


খুলনার সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থীকে অর্ধ লক্ষাধিক ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close