নির্বাচনে জিতলে ভালো হারলে খারাপ: ইনুকুষ্টিয়া প্রতিনিধি বুধবার কুষ্টিয়ার ভেড়ামারায় কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের শিক্ষক সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু -যাযাদিজাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনে জিতলে ভালো, হারলে খারাপ- বিএনপির এমন দ্বৈতনীতি রাজনীতির জন্য শুভ নয়।
বুধবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের শিক্ষক সম্মেলনে যোগ দিয়ে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পরাজয় প্রসঙ্গে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, সারা বিশ্ব দেখেছে খুলনার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্ত্মিপূর্ণ হয়েছে। গণমাধ্যমের চোখের সামনে ভোট হয়েছে। ভোট শান্ত্মিপূর্ণ হয়নি এমন কোনো প্রতিবেদন দেশি-বিদেশি কোনো গণমাধ্যম প্রকাশ করেনি। বিএনপির প্রার্থীও শেষ পর্যন্ত্ম নির্বাচনী মাঠে ছিলেন এবং ভোট গণনায় অংশ নিয়েছেন। শান্ত্মিপূর্ণ সে নির্বাচনে বিএনপির প্রার্থীর পরাজয় হয়েছে। বিএনপির এটা মেনে নেয়া উচিত। নির্বাচনে জিতলে ভালো এবং শান্ত্মিপূর্ণ ভোট হয়েছে। হারলে খারাপ হয়েছে- এমন নীতি তাদের পরিহার করা উচিত। বিএনপি নেতারা যে বক্তব্য রাখছেন, তা বাস্ত্মব অবস্থার উল্টো।
তিনি আরও বলেন, জাতীয় নির্বাচন বর্জনের একটা উছিলা খুঁজছে বিএনপি। উল্টো পাল্টা কথা বলে তারা নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। এসব বাদ দিয়ে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করম্নন।
কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব হাসানুজ্জামান খসরম্নর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষক সম্মেলনে আর বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এমএ রশিদ মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে ভেড়ামারার ৫০টি, মিরপুরের ৩০টি এবং দৌলতপুর উপজেলার ২০টি কিন্ডার গার্টেনের প্র্রায় চারশ' শিক্ষক অংশগ্রহণ করেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close