কুমিলস্নায় কর্ণফুলী ট্রেনে আগুন আহত ২০কুমিলস্না প্রতিনিধি কুমিলস্নায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-ঢাকা রেলপথের জেলার বুড়িচং উপজেলার রাজাপুর স্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় ট্রেনের বড় ধরনের ক্ষয়ক্ষতি না হলেও এতে ট্রেনে থাকা যাত্রীরা হুড়োহুড়ি করে নামতে গিয়ে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, ট্রেনটি শশীদল স্টেশন অতিক্রম করে রাজাপুর স্টেশনে প্রবেশকালে ট্রেনের ইঞ্জিন থেকে হঠাৎ করে আগুন ও ধোঁয়ার সৃষ্টি হয়। এ সময় যাত্রীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। এতে ট্রেন থেকে যাত্রীরা হুড়োহুড়ি করে নামতে গিয়ে অন্ত্মত ২০ যাত্রী আহত হন। ট্রেনের যাত্রী কুমিলস্নার পিপুলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ নজির আহাম্মদ মজুমদার জানান, 'ট্রেনে আগুনের আতঙ্কে অন্যান্য যাত্রীর সাথে ট্রেন থেকে আমিও লাফিয়ে পড়ি। কুমিলস্না রেলওয়ের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী লিয়াকত আলী জানান, আগুনে ট্রেনের কোনো ক্ষতি হয়নি, আগুনের সূত্রপাত হওয়ার সাথে সাথে রেলের কর্মচারীরা তা নিভিয়ে ফেলে। এতে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কুমিলস্না রেলওয়ে স্টেশন মাস্টার মো. শফিকুর রহমান ভূঁইয়া জানান, এ ঘটনায় ট্রেনটি কুমিলস্না স্টেশনে ১২ মিনিট বিলম্বে আসে এবং পরে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close