রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণস্বদেশ ডেস্ক দেশের বিভিন্ন স্থানে গত দুই দিনে বিভিন্ন সংগঠনের উদ্যোগে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
সিঙ্গাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জ-২ আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী হরিরামপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল হুদা চৌধুরী শাতিল ব্যক্তিগত অর্থায়নে এতিম শিশুদের জন্য মঙ্গলবার সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন হরিরামপুর হারম্নকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোশারফ করিম, ইউপি চেয়ারম্যান শেখ সাজেদুল আলম স্বাধীন ও বায়রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান সোহেল প্রমুখ।
নোয়াখালী : প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের উদ্যোগে সোমবার ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল প্রমুখ।
রাজনগর (মৌলভীবাজার) : উপজেলার অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার আটটি ইউনিয়নের ১৫৫টি পরিবারকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close