দুই জেলায় দুই খুনস্বদেশ ডেস্ক দুই জেলায় বুধবার দুইজন খুন হয়েছেন। মাদারীপুরের শিবচরে ছুরির আঘাতে ও দিনাজপুরে পিটিয়ে দুইজনকে হত্যা করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :
মাদারীপুর : মাদারীপুরের শিবচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় বোন নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের ছলুখারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের ছলুখার কান্দি গ্রামের মৃত আমজেদ চৌকিদারের ছেলে সাঈদ চৌকিদারের বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় বোন আয়তুননেছার (৩৫) পেটে ছুরি ঢুকিয়ে দেয় ছোট ভাই সাঈদ। এ সময় পরিবারের লোকজন তাকে আহতাবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আয়তুননেছা একই এলাকার মোশারফ তাইয়ানীর স্ত্রী। ঘটনার পর থেকে সাঈদ পলাতক রয়েছে।
দিনাজপুর : দিনাজপুরে খতিবউদ্দিন নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তার ছেলে। বুধবার কমলপুর ইউনিয়নের পূর্ব শিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, জেলার সদর উপজেলার কমলপুর ইউনিয়নের পূর্ব শিবরামপুর গ্রামের খতিবউদ্দিনের ছেলে সোহেল রানা পুলিশের কনস্টেবল পদে নীলফামারী সদর থানায় চাকরি করত। গত এক বছর পূর্বে তার বদলি হয় ঢাকায়। কিন্তু মানসিকভাবে অসুস্থ্য থাকায় সে ঢাকায় যোগদান করেনি। কিছুদিন পূর্বে বাবা-মা মিলে সোহেল রানাকে ঢাকায় চিকিৎসা করাতে যান। সেখান থেকে মঙ্গলবার সকালে তারা দিনাজপুরে আসেন। বাড়িতে এসে পিতা খতিবউদ্দিনের সঙ্গে ছেলে সোহেল রানার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে সোহেল রানা কাঠের একটি লাঠি দিয়ে সজোরে পিতার ঘাড়ে আঘাত করতে তার মৃতু্য হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close