পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপবিদু্যৎস্পৃষ্ট হয়ে
যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট
রাজধানীর ফার্মগেটে বুধবারভ দুপুর পৌনে ১২টার দিকে বিদু্যৎস্পৃষ্ট হয়ে জিয়াউল হক (২৫) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। জিয়াউল ফেনীর দাগনভূঁঞা উপজেলার ইয়াটুপপুর গ্রামের আবাদুর রশিদের ছেলে।
ফার্মগেট পুলিশ বক্সের আনসার সদস্য অমল দাস জানান, ফার্মভিউ সুপার মার্কেটে নির্মাণকাজ চলছিল। দুপুরে ওই ভবনের তৃতীয় তলায় বৈদু্যতিক লাইনের কাজ করার সময় বিদু্যৎস্পৃষ্ট হয়ে পুলিশ বক্সের সামনে পড়ে গুরম্নতর আহত হন জিয়াউল। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেড়িবাঁধের ঢালে
বস্ত্মাবন্দি লাশ

যাযাদি রিপোর্ট
রাজধানীর কামরাঙ্গীরচর বেড়িবাঁধ থেকে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির বস্ত্মাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
কামরাঙ্গীরচর থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, সকালে বেড়িবাঁধের ঢালে পড়ে থাকা একটি বস্ত্মার ভেতরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পারিবারিক কলহে
নার্সের আত্মহত্যা

রাজশাহী অফিস
পারিবারিক কলহের জের ধরে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহীর মহানগরীর বহরমপুর এলাকায় শফিকুল ইসলাম (৩৫) নামের এক নার্স গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শফিকুল ইসলাম রামেক হাসপাতালে ব্রাদার (নার্স) হিসেবে কর্মরত ছিলেন।
রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে রামেক হাসপাতালের ব্রাদার শফিকুল ইসলাম আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে রাজপাড়া থানা পুলিশ। ময়নাতদন্ত্মের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাসচাপায়
যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি
গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে যাত্রীবাহী বাসের চাপায় অংশু বিশ্বাস (৩০) নামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী নিহত হয়েছেন।
নিহতের অংশু বিশ্বাসের বাড়ি সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরম্নল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অংশুর মৃতু্য হয়।

নিখোঁজ কিশোরের
মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার উলচাপাড়া এলাকায় করম্নলিয়া খালে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে গোসল করতে গিয়ে নিখোঁজ হাসান মিয়া (১৭) নামে এক কিশোরের মরদেহ চার দিনপর উদ্ধার করেছে পুলিশ। হাসান ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের নয়নপুর এলাকার লিলু মিয়ার ছেলে।
সদর থানার ওসি মো. নবীর হোসেন জানান, সোমবার দুপুরে হাসান বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে কুরম্নলিয়া খালে গোসল করতে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। দুই দিন খোঁজ চালানোর পরও ফায়ার সার্ভিসের ডুবুরি দল হাসানের কোনো সন্ধান পায়নি। বুধবার সকালে স্থানীয়রা হাসানের মরদেহ কুরম্নলিয়া খালের উলচাপাড়া ব্রিজের নিচে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাসের ধাক্কায়
চালক নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় বুধবার সকালে বাসের ধাক্কায় আব্দুল করিম (৩২) নামে পিকআপভ্যানের এক চালক নিহত হয়েছেন। নিহত আব্দুল করিম বরিশাল জেলার বাসিন্দা।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি পিকআপভ্যানকে নাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ওভারটেক করার চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপভ্যানের চালক করিম নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ছাত্রীর ঝুলন্ত্ম
মরদেহ উদ্ধার

নওগাঁপ্রতিনিধি
নওগাঁ শহরের ইদুরবটতলী মৃধাপাড়া থেকে বুধবার দুপুরে সাজিয়া আক্তার দিয়া (১৪) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাজিয়া আক্তার দিয়া সদর উপজেলার ইদুরবটতলী মৃধাপাড়া মহলস্নার হারম্নন আর রশিদের মেয়ে।
নওগাঁ সদর থানার ওসি (তদন্ত্ম) আনোয়ার হোসেন দিয়ার জানান, দিয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল। বুধবার দুপুরে সে তার ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দেয়। পরে পরিবারের সদস্যরা জানালা দিয়ে তার ঝুলন্ত্ম মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য নওগাঁ সরকারি আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close