ঢাকায় আসছে ডেডপুল ২ইয়াফির রহমান আজান ষ 'ডেডপুল ২' ছবির পোস্টারনির্ধারিত তারিখের দুই সপ্তাহ আগেই মুক্তি দেয়া হচ্ছে অ্যাকশন-কমেডি ধাঁচের সুপার হিরো 'ডেডপুল ২'।
এটি 'ডেডপুল'-এর দ্বিতীয় কিস্ত্মি। সিনেমাটি জুনের ২১ তারিখে মুক্তি দেয়ার কথা ছিল। তবে বিশ্বব্যাপী আগামীকাল মুক্তি পাচ্ছে ছবিটি। বাংলাদেশের হলিউড ভক্তদের জন্য চমকপ্রদ বিষয় হচ্ছে বিশ্বব্যাপি মুক্তির একদিন আগেই আজ ঢাকার স্টার সিনেপেস্নক্সে ছবিটি মুক্তি পাচ্ছে। খবরটি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির মিডিয়া ও বিপণন বিভাগের ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। ডেডপুল হয়ে আবারও পর্দায় আসছেন রায়ান রেনল্ড।
'ডেডপুল ২' মুক্তির নতুন তারিখ ঘোষণা করায় ছবিটি ডিজনির নতুন ছবি 'সোলো : এ স্টার ওয়ার্স স্টোরি'র মুক্তির ঠিক আগের সপ্তাহে হলে আসছে।
২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত 'ডেডপুল' সবাইকে চমকে দিয়ে সিনেমাটি বিশ্বজুড়ে বক্স অফিসে দারম্নণ ব্যবসা করে। তখন সিনেমাটির বিষয়ে কারও তেমন পূর্বধারণা ছিল না। কিন্তু প্রথমবার অভাবনীয় সাফল্য লাভের পর সিনেমাটির সিকুয়েল নিয়ে এবার সবার প্রত্যাশা অনেক বেশি। প্রথম ছবিটি রিলিজের প্রায় সঙ্গে সঙ্গেই ফক্স ডেডপুল ২ ছবিটি নির্মাণের সিদ্ধান্ত্ম নেয়।
সম্প্রতি বের হয়েছে ডেডপুল ২-এর আন্ত্মর্জাতিক ট্রেইলার, কিন্তু রহস্যময় এই ট্রেইলার দেখেও খুব একটা বোঝা যাচ্ছে না মার্ভেল কমিকের ডেডপুল চরিত্রের ওপর নির্মিত এই সিনেমায় কী কী থাকছে। তবে ট্রেইলার দেখে যতটুকু ধারণা করা যায় তার সারমম হচ্ছে, ডেডপুল ২-এর কাহিনী ঘুরপাক খাবে রাসেলকে কেন্দ্র করে। বাচ্চা ছেলে রাসেল একজন মিউটেন্ট। সময় পরিভ্রমণকারী 'ক্যাবল'-এর হাত থেকে বাঁচাতে হবে রাসেলকে। যে করেই হোক তাকে বাঁচাতে বদ্ধপরিকর ডেডপুল। আর তাই মিউটেন্টদের দল 'এক্স-ফোর্স' তৈরি করে সে। তাহলে? শেষমেশ কী হবে? বাঁচানো যাবে তো রাসেলকে? দেখতে হলে অপেক্ষা করতে হবে আর কয়েকটা দিন। ১৮ মে বিশ্বব্যাপী পাওয়া যাবে ডেডপুলকে। সঙ্গে থাকবে 'এক্স-ফোর্স'-এর অংশ হয়ে জ্যাজি বিটজ (ডোমিনো), ব্রিয়ানা হিল্ডারব্র্যান্ড (নেগাসনিক টিনএজার ওয়ার হেড), জ্যাক ক্যাসি (বস্ন্যাক টম), স্টিফান (কলোসাস)। পুরনো কিস্ত্মি থেকে এবার থাকছেন মোরেনা বাক্কারিন (ভ্যানেসা) এবং টি জে মিলার (ওয়েজেল)। মুভির ভিলেন ক্যাবল বা নাথান সামার্স হয়ে থাকছেন জশ ব্রোলিন।
অন্যদিকে যাকে নিয়ে এত কিছু, সেই রাসেলের চরিত্রে অভিনয় করছে ১৫ বছর বয়সী জুলিয়ান ডেনিসন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত পেপার পেস্ননসের কেভিন কিংবা ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হান্টস ফর দ্য ওয়াইল্ডার পিপল ছবি রিকির কথা মনে আছে তো? দুটো চলচ্চিত্রেই অসাধারণ অভিনয় করা জুলিয়ানের কথাই বলছি। বাচ্চা একটা ছেলে, অথচ এর মধ্যেই কেড়ে নিয়েছে সবার নজর। বিশেষ করে জুলিয়ানের জন্যই রাসেলের চরিত্রটি লেখা হয়েছিল। আর কমিকসের জগতের চরিত্রটির সঙ্গে যেন পুরোপুরিই মিলে যায় জুলিয়ান। গতবার ছবির পরিচালক হিসেবে টিম মিলার কাজ করলেও এবার ডেডপুল-এর দ্বিতীয় কিস্ত্মি পরিচালনা করছেন ডেভিড লেইচ। গতবার অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করেছেন রায়ান। এবারেও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে বরাবরের মতো তার সঙ্গে থাকছেন ছবির আরও দুজন প্রযোজক। ডেডপুল ২-এর ঘোষণা প্রথম চলচ্চিত্রের মুক্তির আগেই দিয়ে দেয়া হয়েছিল।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close