পরবর্তী সংবাদ
বদলে গেল সোনমের নামতারার মেলা ডেস্ক দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন সোনম কাপুর। জমকালো আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রায় সোনামের খালার বাংলোতে শিখ রীতিতে সোনম ও আনন্দ আহুজার বিবাহ সম্পন্ন হয়। ভারতীয় ঐতিহ্যবাহী বউয়ের সাজে দেখা যায় তাকে। ইতিমধ্যে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। মজার ব্যাপার হলো, বিয়ের পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের নামের সঙ্গে আহুজা যুক্ত করেছেন অনিল কাপুর কন্যা।
সোনম কাপুরের ইনস্টাগ্রামে এখন তার নাম লেখা রয়েছে, সোনম কাপুর আহুজা। বিষয়টি নিয়ে সোনম ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মজার সব পোস্ট করছেন। অনেকেই সোনম কাপুর আহুজাকে নবজীবনের শুভেচ্ছা জানাচ্ছেন। সোনম কাপুর ও আনন্দ আহুজা গত ৮ মে সকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। ওই দিন সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় সব তারকারা। এর আগে ৭ মে অনুষ্ঠিত হয় মেহেদি অনুষ্ঠান ও সংগীত আসর। সেখানেও দেখা গেছে বলিউড তারকাদের উপস্থিতি। সোনম কাপুরের বাবা অনিল কাপুর, চাচা সঞ্জয় কাপুরকে নাচে অংশ নিতেও দেখা গেছে। অভিনেতা অমিতাভ বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, করণ জোহর, অভিষেক বচ্চন, আমির খান, সাইফ আলী খান, রানী মুখার্জী, রণবীর সিংসহ বলিউড তারকারা আলো ছড়িয়েছেন সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close