এক সিনেমায় আমির খান ও কঙ্গনাতারার মেলা ডেস্ক 'কুইন' সিনেমায় কঙ্গনা রানৌতের অভিনয় দেখে তার সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন বলিউডের পারফেকশনিস্ট আমির খান। যেখানে আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ারের জন্য মুখিয়ে থাকেন সব নায়িকা। এবার দু'জনের একসঙ্গে কাজ করার সম্ভাবনা তৈরি হয়েছে। সেটা জুটি হয়ে নাকি আমির প্রযোজক হিসেবে কঙ্গনার সিনেমায় যুক্ত হবে তা জানতে একটু সময় তো লাগবেই।
এ আওয়াজের উৎস প্রযোজক কামাল জৈন'র একটি টুইট। সে টুইটে কামাল জৈন লেখেন, দুই তারকার অসাধারণ সম্মিলন। মিডডে জানায়, গত সপ্তাহে আমির খানের সঙ্গে সাক্ষাৎ হয় কঙ্গনার। ভারতের বিনোদন প্রধান মিড ডে পত্রিকাকে কামাল জৈন জানান, আমাদের মাঝে দীর্ঘ আলোচনা হয়েছে। কিছু একটা করতে চাইছি আমরা। এখন আমির কীভাবে সংযুক্ত হবেন সে বিষয়ে আলোচনা চলছে। প্রথম প্রতিবন্ধী নারী হিসেবে হিমালয় জয় করা ভারতীয় অরম্ননিমা সিনহার বায়োপিক তৈরি করতে চাই আমরা। সেখানে আমির সংযুক্ত হতে পারেন। প্রযোজক হিসেবে। যদিও বিষয়টি চূড়ান্ত্ম নয়। মূল চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানৌত।
যদিও আমির খান এবং কঙ্গনা রানৌত এক সঙ্গে কাজ করেননি কখনো তবে দুজন দুজনের প্রশংসায় সবসময় মুখর ছিলেন। বলিউডে ঠোঁটকাটা হিসেবে পরিচিত 'কুইন' কন্যা কঙ্গনা রানৌতের হৃত্বিক বিতর্কে কঙ্গনার পাশেই প্রকারন্ত্মরে দাঁড়িয়েছিলেন আমির খান। অন্যদিকে ২০১৪ সালে এক পুরস্কার আমির খানের হাত থেকে নেওয়ার সময় আবেগে উদ্বেলিত হয়ে কঙ্গনা বলেছিলেন, এটি আমার জন্য বিশেষ মুহূর্ত। শুধু তার কারণে আমি পুরস্কারটি নিতে এসেছি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close