বিজ্ঞাপন নির্মাণ করেছেন নুহাশতারার মেলা রিপোর্ট বিজ্ঞাপন নির্মাণ করলেন নুহাশ হুমায়ূন। মা দিবস উপলক্ষে গত সপ্তাহে রাজধানীর তেজগাঁওয়ের একটি স্টুডিওতে করেছেন বিজ্ঞাপনটির শুটিং।
নুহাশ আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটক নির্মাণ করলেও বিজ্ঞাপনে এবারই প্রথম। নুহাশের ভাষায়, 'অভিজ্ঞতা বেশ ভালো। আমার বিজ্ঞাপনে মডেল হিসেবে ২০১৫ সালে জার্নি শুরম্ন হয়েছিল। এবার ক্যামেরার সামনে না থেকে নির্মাতা হিসেবে কাজ করতে ভালো লেগেছে।'
তবে নুহাশের জন্য চ্যালেঞ্জও কম ছিল না। বললেন, এটা মা দিবসের একটি সামাজিক নিরীক্ষাধর্মী বিজ্ঞাপন। বিজ্ঞাপনের মডেলরা কেউই পেশাদার অভিনেতা নন। তাই বড় চ্যালেঞ্জ ছিল তাদের ভেতর থেকে সঠিক অভিনয়টা বের করে আনা। মজার ব্যাপার হলো, বিজ্ঞাপনটির কোনো সংলাপ আগে থেকে ঠিক করা ছিল না। মাকে নিয়ে সবাই কথা বলেছেন। তাই একটু কঠিনই ছিল বলা যায়।
এই বিজ্ঞাপনে নুহাশের বড় বোন শীলা আহমেদের দুই সন্ত্মান নাইরাহ অনোরা সাইফ ও নামীর সাইফ হয়েছে মডেল। অন্য অনেকের সঙ্গে দেখা যাবে ওদেরও। নুহাশ জানালেন, বিজ্ঞাপনটি গ্রামীণফোনের ফেসবুক পেজসহ অনলাইনে দেখা যাচ্ছে। এটি টিভিতেও প্রচার শুরম্ন হবে।
এর আগে ২০১৫ সালে মুঠোফোন সেবাদাতা গ্রামীণফোনের একটা বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন নুহাশ হুমায়ূন। সেই বিজ্ঞাপনে বাড়িময় সুখবর দিয়ে গেছেন নুহাশ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close