ফের প্রেম ভাঙল সালমানের!তারার মেলা ডেস্ক বলিউডে একের পর এক নায়িকার সঙ্গে প্রেম করেছেন সালমান খান। কোনোটিই টেকেনি বেশিদিন। তিনি নাকি আরও একবার প্রেমে ধাক্কা খেলেন? ইনস্টাগ্রামে রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের একটি পোস্ট ঘিরে সেই জল্পনাই শুরম্ন হয়েছে।
এবিপি আনন্দের খবরে বলা হয়, ওই পোস্টে এই অভিনেত্রী ও মডেল লেখেন, 'অতীতে আমার হয়তো সবচেয়ে বড় ভুল ছিল, আমি বিশ্বাস করতাম উপযুক্ত ব্যক্তিকে খুঁজে পাওয়াই ভালোবাসা। কিন্তু বাস্ত্মবে উপযুক্ত ব্যক্তি হয়ে ওঠাই ভালোবাসা। যে ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে চাও, তাকে খুঁজো না। বরং সেই ব্যক্তি হয়ে ওঠো যার সঙ্গে তুমি জীবন কাটাতে চাও।'
সালমানের ভক্তরা এই পোস্ট দেখে বিভিন্ন মন্ত্মব্য করতে থাকায় পরে মুছে দেন ইউলিয়া।
বছর দুয়েক ধরেই সালমানের সঙ্গে ইউলিয়ার সম্পর্ক নিয়ে বলিউডে আলোচনা চলছে। ২০১৬ সালের ১৩ মে মুম্বাইয়ে প্রীতি জিনতার বিয়ের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও ইউলিয়াকে। যদিও তারা আলাদা গাড়িতে সেই অনুষ্ঠানে যান।
এরপর বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা যায়। খান পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা গিয়েছে ইউলিয়াকে। তিনি সালমানের মা সালমা খানের সঙ্গে বিমানবন্দরে ও একটি খামারবাড়ীতেও যান। কিন্তু সেই সম্পর্কেই সম্ভবত চিড় ধরেছে।
কয়েকদিন আগেই সালমানের অন্যতম প্রিয় 'বিগ বস' প্রতিযোগী এলি আব্রাম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায়, ইউলিয়ার উপস্থিতিতেই এলিকে পিছন থেকে জড়িয়ে ধরেছেন সালমান। পরে অবশ্য সেই ছবি মুছে দেওয়া হয়। কিন্তু সেটি সালমানের ভক্তদের নজর এড়িয়ে যায়নি। এই ঘটনার পরেই ইউলিয়ার এই পোস্ট তাৎপর্যপূর্ণ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close