অভিনয়ের ফাঁকে মডেলিংয়ে মিমবিনোদন রিপোর্ট মিমছোটপর্দা থেকে দূরে সরে বড়পর্দায় নিয়মিত হয়েছেন মিম। তবে মডেলিংকে ভুলতে পারেননি এ লাক্স তারকা।
বড়পর্দায় নিজেকে ব্যস্ত্ম রেখেছেন বিদ্যা সিনহা মীম। সম্প্রতি শেষ করলেন কলকাতার ছবি 'সুলতান' চলচ্চিত্রের কাজ। রাজা চন্দের পরিচালনায় আসছে ঈদেই চলচ্চিত্রটি মুক্তির সম্ভাবনার কথা জানালেন মীম।
চলচ্চিত্রের কাজের ব্যস্ত্মতার পাশাপাশি দীর্ঘদিন পর মডেলিংয়ের জন্য সময় দিলেন এ তারকা। রোববার এফডিসিতে ফ্যাশন হাউজ আর্টরেস-এর ফটোশুটে অংশ নেয়ার পাশাপাশি গণমাধ্যমের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।
মিম বলেন, 'চলচ্চিত্রের ব্যস্ত্মতার জন্য আগের মতো করে মডেলিং বা টিভি নাটকে কাজ করতে পারি না। তবে সময় হলে মডেলিংটা করার চেষ্টা করি। আপাতত সিনেমার কোনো ব্যস্ত্মতা নেই। নিজে পছন্দ করেছি বলেই কাজটি করলাম। এখানে খালেদ সুজনসহ ভারতের মডেলরাও রয়েছেন। ভালো লাগলো কাজটি করে।'
ফটোশুটে মিম-সুজন ছাড়াও অংশ নিয়েছেন বাংলাদেশ ও ভারতের মডেলরা। তারা হলেন- বাংলাদেশের রাহা তানহা খান, রাজ ম্যানিয়ার, বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিলস্নীর শায়না সিং।
প্রসঙ্গত, 'সুলতান' ছাড়াও মুক্তির প্রতীক্ষায় রয়েছে তারেক শিকদার পরিচালিত মিম অভিনীত চলচ্চিত্র 'দাগ'।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close