রকি রূপে সাঞ্জুতারার মেলা ডেস্ক বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের ক্যারিয়ার শুরম্ন হয়েছিল 'রকি' দিয়ে। পিতা সুনীল দত্ত পরিচালিত সিনেমাটি তাকে বলিউডে প্রতিষ্ঠা পেতে অনেক বড় ভূমিকা রাখে। মুক্তি পেয়েছিল ১৯৮১ সালের আজকের দিনে।
সে সিনেমায় পিতৃহত্যার প্রতিশোধ ও মায়ের পরিচয় খুঁজে বেড়ানো সন্ত্মান 'রাকেশ'র ভূমিকায় অভিনয় করেন সঞ্জয়। সঞ্জয় দত্তের বায়োপিক 'সাঞ্জু'র দুটি পোস্টার উন্মুক্ত করছেন পরিচালক রাজকুমার হিরানি। 'রকি'র 'চকলেট বয়' সঞ্জয় দত্তের লুকে দেখা মিলেছে রণবীর কাপুরের।
ঘাড় পর্যন্ত্ম অবিন্যস্ত্ম চুল, শুটেট-বুটেট লুকের পোস্টারগুলোর বেশ নজরকাড়া। টুইটের নিচে করা অধিকাংশ মন্ত্মব্যে ভক্তদের প্রশংসায় ভরপুর। তবে এর মধ্যে কিছু আছেন যারা পছন্দ করেননি সঞ্জয় দত্তের লুকে রণবীরকে। তাদের মতে 'রকি' লুকে রণবীরকে দশ বছর বেশি বয়সী লাগছে সঞ্জয়ের চেয়ে।
'সাঞ্জু'তে সঞ্জয়ের বাবা-মা সুনীল দত্ত ও নার্গিস চরিত্রে দেখা যাবে যথাক্রমে পরেশ রাওয়াল ও মণীষা কৈরালাকে। বিশেষ চরিত্রে আছেন সোনম কাপুর ও আনুশকা শর্মা। আরও আছেন মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, মাধুরী দীক্ষিত, টাবু, দিয়া মির্জা, ভিকি কুশাল ও জিম সাবরা।
সিনেমাটি প্রযোজনা করেছে বিধু বিনোদ চোপড়া ফিল্ম, রাজকুমার হিরানি ফিল্মস ও ফক্স স্টার স্টুডিও। মুক্তি পাবে ২৯ জুন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close