তিন খানের সুরে কনকচাঁপাবিনোদন রিপোর্ট তিন খানের সুর-সঙ্গীতে নতুন একক অ্যালবাম তৈরি করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কনকচাঁপা। তারা হলেন_ রেঁনেসা ব্যান্ডের সদস্য নকিব খান, পিলু খান ও স্বামী মঈনুল ইসলাম খান। গানগুলোর কথা লিখেছেন জুলফিকার রাসেল। মোট ৯টি গান দিয়ে অ্যালবামটি সাজানো হচ্ছে।
এর মধ্যে 'ইচ্ছে করছে এই এখানে' শিরোনামের গানটিতে দ্বৈত কণ্ঠ দেবেন নকিব খান ও কনকচাঁপা। এছাড়া এ অ্যালবামে তিনি মাকে নিয়েও একটি গান করবেন।
এ প্রসঙ্গে কনকচাঁপা বলেন, 'অনেক আগেই জুলফিকার রাসেলের কথায় একটি অ্যালবাম করার কথা ছিল।
তবে দীর্ঘ সময় দেশের বাইরে থাকায় এর কাজ শুরু করতে পারিনি। এরপর দেশে ফিরে বিভিন্ন বিষয় নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় অ্যালবামের কাজ আরো পিছিয়ে গেছে। সম্প্রতি এর রেকর্ডিং শুরু করেছি। বেশ তোড়জোড়ভাবেই এর কাজ এগিয়ে নিচ্ছি। আগামী বছরের ভালোবাসা দিবস কিংবা পহেলা বৈশাখে এটি প্রকাশ করব। আশা করছি, আমার ভক্ত-শ্রোতাদের ভালো একটি অ্যালবাম উপহার দিতে পারব।'
তবে এ অ্যালবামের নাম এখনো চূড়ান্ত হয়নি। এটি বাজারে আনবে লেজার ভিশন।
এদিকে, প্রায় ৩০ বছর পর নিজ গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুরে ঈদ উদযাপন করেছেন কনকচাঁপা। সম্প্রতি তিনি রাজনীতিতে যোগ দিয়েছেন। উল্লেখ্য, ওয়ার্ল্ড মিউজিকের ব্যানারে কনকচাঁপার সর্বশেষ একক 'বনলতা সেন' প্রকাশিত হয়েছে। এর সুর-সঙ্গীত করেছিলেন স্বামী মঈনুল ইসলাম খান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close