দাউদকান্দি ঠাকুরগাঁও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতস্বদেশ ডেস্ক লক্ষ্মীপুর, কুমিল্লার দাউদকান্দি এবং ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে শুক্রবার রাতে যাত্রীবাহী পিকআপ (লেগুনা) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোহম্মদ হোসেন ও আজাদ নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন জন। নিহতরা লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি ও সুতার গোপটা এলাকার বাসিন্দা। জানা গেছে, শুক্রবার রাত পৌনে ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জ সুতার ঘোপটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী পিকআপ খাদে পড়ে যায়। এতে ৫ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে রাত ১১টার দিকে দুই জন মারা যান।
দাউদকান্দি (কুমিল্লা) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির বারপাড়া নামক স্থানে শনিবার সকালে দুটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ সময় আহত হন কমপক্ষে ২০ জন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিন জনকে ঢাকায় পাঠানো হয়েছে। নিহতরা হলেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোস্তাফিজুর রহমানের ছেলে একরামুল হক (৩০) ও আব্দুস সাত্তারের ছেলে স্বপন (১৭) এবং বগুড়ার গাবতলী উপজেলার জহিরুল ইসলাম (৪০)। রুমানিয়া এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস রংপুর থেকে চট্টগ্রামে যাচ্ছিল। দাউদকান্দির অদূরে বারপাড়ার হুগুলিয়া এলাকায় সকাল ১০টার দিকে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি ট্রাক ও কুমিল্লা থেকে ঢাকাগ্রামী অপর একটি বাসের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রুমানিয়া এক্সপ্রেসের তিনযাত্রী নিহত হন।
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে বাবুল হোসেন (৩৭) নামের একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালান্দর বাজারে এ দুর্ঘটনা ঘটে। বাবুল হোসেনসহ অপর একজনকে নিয়ে মটরসাইকেলে সালান্দর বাজারে যাচ্ছিলেন। এ সময় বিপরিত দিক থেকে আসা একটি বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। আহতদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে বাবুল হোসেনের মৃত্যু হয়। মৃত বাবুল হোসেন সদর উপজেলার সালান্দর ইউনিয়নের বাসিন্দা বলে জানা যায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close