কমলাকান্দায় অপহৃত মাদ্রাসাছাত্র সখীপুরে উদ্ধার, গ্রেপ্তার একসখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা নেত্রকোনার কমলাকান্দা থেকে নূরুজ্জামান নামে অপহৃত এক মাদ্রাসাছাত্রকে চারদিন পর রোববার টাঙ্গাইলের সখীপুর থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকী গ্রামের রমজান আলী খান বাদলকে গ্রেপ্তার করা হয়েছে।
কমলাকান্দা উপজেলার কয়রা গ্রামের আবদুর রশীদের ছেলে নূরুজ্জামান ১৯ অক্টোবর দুপুরে লজিং বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে অপহৃতণের শিকার হয়। এরপর অপহরণকারীরা মুঠোফোনে তার বাবার কাছে ২৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে তার বাবা আবদুর রশীদ কমলাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ওই মুঠোফানের কললিস্টের সূত্র ধরেই কমলাকান্দা থানার পুলিশের একটি দল গাজীপুর ও ঢাকা বিমানবন্দর এলাকায় অভিযান চালায়। পরে রোববার বিকালে পুলিশ সখীপুর পৌর এলাকার এতিমখানা রোডের একটি বাসা থেকে অপহৃতকে উদ্ধার এবং এক অপহরণকারীকে গ্রেপ্তার করে। কমলাকান্দা থানার ওসি (তদন্ত) একেএম মিজানুর রহমান জানান, অপহরণকারী রমজান আলী খান বাদল বড় একটি অপহরণ চক্রের সঙ্গে জড়িত।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin