বীরগঞ্জে মাদক পাচার ও সেবনের দায়ে সাতজনের কারাদ-বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা দিনাজপুরের বীরগঞ্জে মাদক পাচার ও সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত সাতজনকে পৃথক মেয়াদে কারাদ- দিয়েছে। দ-প্রাপ্তরা হলেন উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের পতিম উদ্দিনের ছেলে মমিনুল ইসলাম এবং মোহনপুর ইউনিয়নের শব্দলপুর গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মো. সুরুজ্জামান, একই এলাকার বড় করিমপুর গ্রামের জয়নুদ্দিনের ছেলে সফিকুল ইসলাম, একই গ্রামের মঙ্গলুর ছেলে ইয়াকুব আলী, একই এলাকার ভগিরপাড়া গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে হাছিনুর রহমান, শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের মৃত জামাল শেখের ছেলে সফর আলী এবং খানসামা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মঙ্গলুর ছেলে আজিজার রহমান। সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
বীরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক মাদক পাচারকারী এবং ছয় মাদকসেবীকে আটক করা হয়। সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তাদের মধ্যে উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের পতিম উদ্দিনের ছেলে মমিনুল ইসলামকে ছয় মাসের এবং ছয় মাদকসেবীর প্রত্যেককে তিন মাস বিনাশ্রম কারাদ- দেয়া হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close