পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপভবন থেকে পড়ে
রোগীর মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলা থেকে পড়ে এক রোগীর মৃত্যু হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে। সোমবার ভোর ৩টার দিকে এ ঘটনা ঘটে।
হাসপাতালের পরিচালক আমির আলী জানান, ভোরে ভবনের তৃতীয় তলার বারান্দায় রেলিংয়ের কাছে দাঁড়িয়ে ছিলেন মাহবুব আলম। কীভাবে তিনি নিচে পড়ে গেলেন, তা স্পষ্ট নয়। মাহবুবের পরিবারের দাবি, সে হতাশা থেকে আত্মহত্যা করেছে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

কাঁচপুরে বাসচাপায়
শ্রমিক নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রাস্তা পারাপারের সময় বাসের নিচে চাপা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে কারখানার কাছেই এ ঘটনা ঘটে।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি শেখ শরিফুল আলম জানান, সকাল সাড়ে ৭টার দিকে রাস্তা পারাপারের সময় একটি বাস ফিরোজাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর সকাল ৯টার দিকে শ্রমিকরা রাস্তায় নেমে বিক্ষোভ করে। এতে ঢাকা-সিলেট মহাসড়কে একঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে তাদের বুঝিয়ে আশ্বাস দিয়ে সরিয়ে দেয়।

টাঙ্গাইলে ভ্যানচাপায়
পথচারীর মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পিকআপভ্যানের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার আফিনতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
টাঙ্গাইল গোরাই হাইওয়ে থানার ওসি খলিলুল রহমার পাটোয়ারী জানান, মাছবাহী পিকআপভ্যানটি মির্জাপুর থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কয়েকজন পথচারীর ওপর গাড়ি উঠিয়ে দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

গৃহবধূর ঝুলন্ত
মরদেহ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা পৌর শহরের ডেভিড কোম্পানিপাড়া থেকে রিক্তা বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, রিক্তা বেগমের সঙ্গে ২০১১ সালে জন মিয়ার বিয়ে হয়। রোববার রাতের খাবার শেষে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়েন। সোমবার সকালে ঘরের দরজার পাশে তীরের (ধর্ণা) সঙ্গে রিক্তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে তারা বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ঠাকুরগাঁওয়ে শিবির
নেতা আটক
ঠাকুরগাঁও প্রতিনিধি
নাশকতার আশঙ্কায় ঠাকুরগাঁও জেলা শিবিরের সভাপতি রাজিউর রহমান রাজুকে আটক করেছে পুলিশ। রাজু শহরের সরকারপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে।
ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান, সোমবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ইসলাম প্লাজা মার্কেট থেকে রাজুকে আটক করে পুলিশ। রাজু দীর্ঘদিন ধরে আত্মগোপনে থেকে ফেসবুকের মাধ্যমে শিবিরের কার্যক্রম পরিচালনা করে আসছিল এবং নাশকতার পরিকল্পনা করছিল।

কুমিল্লায় অস্ত্রসহ
যুবক গ্রেপ্তার
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা সদর উপজেলায় অস্ত্রসহ এক যুবক গ্রেপ্তার হয়েছে, যাকে তালিকাভুক্ত সন্ত্রাসী বলেছে পুলিশ। রোববার গভীর রাতে নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
কোতোয়ালি মডেল থানার পরিদর্শক আবদুর রব জানান, বৈধ অস্ত্রশস্ত্র নিয়ে মাসুক তার বাড়ির আশপাশে ঘোরাফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ২টার দিকে সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে সাদা পলিথিনে মোড়া একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

হত্যা মামলার এক
আসামি গ্রেপ্তার
কেরানীগঞ্জ প্রতিনিধি
ঢাকার কেরানীগঞ্জ থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবক রুবেল হত্যা মামলার প্রধান আসামি বলে পুলিশ জানিয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনসারী জিন্নাত আলী জানান, রোববার গোপন সংবাদে রাত ৯টার দিকে কুশিয়াবাগ এলাকা থেকে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। কেরানীগঞ্জের রুবেল হত্যা মামলার প্রধান আসামি আলমগীর দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। সোমবার বেলা ১১টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin