মনের মানুষের সন্ধানে ক্যাটরিনাবিনোদন ডেস্ক ক্যাটরিনা কাইফমনের মানুষের সন্ধান করছেন 'ধুমগার্ল'খ্যাত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এবার প্রেমিক হিসেবে সৎ ও বুদ্ধিমান পুরুষকেই চাইছেন তিনি। মনের মতো প্রেমিক পেলে তাকে জীবনসঙ্গী করতেও রাজি আছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন ক্যাটরিনা।
মিডডের খবরে বলা হয়, চলতি বছর জানুয়ারিতে বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর দশ মাস ধরে একাই রয়েছেন ক্যাটরিনা। নতুন কারও সঙ্গে সম্পর্কও হয়নি নায়িকার। তবে একাকী জীবন যে খুব একটা মধুর নয় সেটা প্রকাশও করেছেন ক্যাটরিনা। সেই যন্ত্রণার বহিঃপ্রকাশ ঘটেছে তার ফেসবুকে। কিছুদিন আগেই ক্যাটরিনা একা থাকার কষ্ট বন্ধু ও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তবে এবার নতুন কিছুরই ইঙ্গিত দিয়েছেন তিনি। ফেসবুকের এক স্ট্যাটাসে ক্যাটরিনা লিখেছেন, 'ডু আই নিড অ্যানিওয়ান?' নায়িকার এমন স্ট্যাটাসে বলিউডবাসীর মধ্যে রীতিমতো হইচই পড়ে গেছে। ক্যাটরিনা কী নতুন কারও সঙ্গে প্রেম করছেন, নাকি কাউকে সঙ্গী হিসেবে চাইছেন।
এ প্রসঙ্গে ক্যাটরিনা জানান, মানুষ কখনো একা থাকতে পারে না। সৃষ্টিকর্তা মানুষকে এভাবেই তৈরি করেছেন। তিনিও এর ব্যতিক্রম নন। তাই এবার মনে মতো একজন বন্ধু খুঁজছেন। যার সঙ্গে নিজের সবকিছু ভাগ করতে পারবেন।
সূত্রটি আরও জানিয়েছে, বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক চুকিয়ে যাওয়ার পর অনেকটা সময় নিঃসঙ্গ কাটিয়েছেন ক্যাটরিনা। তবে খুব বেশিদিন একা থাকেননি তিনি। ২০১২ সালে সঙ্গী হিসেবে পেয়েছিলেন রণবীর কাপুরকে। এ প্রেমিক যুগল দীর্ঘ তিন বছর ভালোবাসার ভেলায় ভেসেছেন। কিন্তু এই প্রেমটিও স্থায়ী হয়নি তার। চলতি বছরের জানুয়ারিতে রণবীরের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে। মূলত কাপুর পরিবারের না চাওয়াটাই ছিল ক্যাটরিনা-রণবীরের সম্পর্ক ভাঙার কারণ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close