পপকর্ন বিক্রেতা স্কারলেট!বিনোদন ডেস্ক স্কারলেট জোহানসনফ্রান্সের প্যারিসে পপকর্নের দোকান খুলেছেন অ্যাভেঞ্জারর্স'খ্যাত হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। দোকান উদ্বোধনীর দিন শনিবার এর কাউন্টারে বিক্রেতা হিসেবে তাকে পেয়েছে সাধারণ ক্রেতারা। ওইদিনই প্যারিসের মাহে অঞ্চলে স্বামী রোমেইন ডুরিয়াকের সঙ্গে মিলে 'ইয়াম্মি পপ' নামের দোকানটি চালু করেন তিনি।
ডেইলি লাইফের খবরে বলা হয়, ওইদিন স্কারলেট পরেছিলেন নীল ও সাদার সম্মিলনে সাজানো অভিজাত ফরাসি টি-শার্ট। ক্রেতাদের তিনি নিজের হাতে পপকর্নসহ মুখরোচক খাবার তুলে দিয়েছেন। চলচ্চিত্রপ্রেমীদের কথা মাথায় রেখেই দোকানটি দিয়েছেন ৩১ বছর বয়সী এই তারকা।
এদিকে, স্কারলেটের পপকর্নের দোকান খোলার খবরে ভক্তরা চমকে গেছে। এখানে আছে তার প্রিয় ট্রাফল, ইতালির পারমায় বানানো পনির ও সেজ ফ্লেভারের খাবার। এই দম্পতির আশা, এগুলো গ্রাহকদের বিশ্বের ভোজনরসিক শহরে আকৃষ্ট করবে। দোকান চালুর প্রাক্কালে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্কারলেটের মুখপাত্র জানান, পপকর্নের প্রতি তার বরাবরই আলাদা ভালো লাগা আছে। প্রাথমিকভাবে স্বল্প পরিসরে দোকানটি চালু হলেও পরবর্তী সময়ে ধুমধাম আয়োজন করবেন তিনি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin