বরিশালে হত্যা মামলার ছয় আসামি গ্রেপ্তারবরিশাল অফিস বরিশালে অটোচালক জালাল খান হত্যা মামলার ছয় আসামিকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। শনিবার গভীর রাত পর্যন্ত ঢাকা, কুষ্টিয়াসহ বরিশালের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, আল আমিন (২৩), সবুজ হাওলাদার (১৮), সোলাইমান (১৮), আল ইমরান মিসেল (১৬), জেমিন (১৫) এবং রাবি্ব (১৯)। তারা সবাই ছাত্র বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে পুলিশ।
রোববার দুপুরে বরিশাল কোতোয়ালি মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নগর পুলিশের উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. গোলাম রউফ খান। উপ-পুলিশ কমিশনার ঘটনার বিবৃতি দিয়ে বলেন, গত ১৮ সেপ্টেম্বর রাতে গ্রেপ্তারকৃতরা বরিশাল রুপাতলী থেকে বাসে করে ঝালকাঠির উদ্দেশে যায়। ঝালকাঠি পেঁৗছানোর পরে তারা গাঁজা ক্রয়ের জন্য একটি স্থানে যায়। সে সময় তাদের কাছে গাঁজা ক্রয়ের জন্য ১০০ টাকা কম থাকায় একটি অটো চুরির পরিকল্পনা করে। সে মোতাবেক তারা ঝালকাঠি শহর থেকে একটি অটো ভাড়া নেয় বরিশাল শহরে যাওয়ার জন্য। যে অটোর চালক ছিল জালাল। জালাল ৩০০ টাকা ভাড়া দাবি করলেও ২৫০ টাকায় অটোটি ভাড়া নেয় গ্রেপ্তারিকৃত হত্যাকারী ছয়জন। অটোতে ওঠার আগে তারা একটি দোকান থেকে নাইলনের একটি দড়ি কিনে নেয় এবং যে বাসে করে তারা বরিশালে পেঁৗছায় সেই বাসের কোনো এক স্টাফের একটি শার্ট চুরি করে নিয়ে আসে তারা। পথে তারা অটোচালক জালালকে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে এবং চুরি করা ওই শার্ট মুখে পেঁচিয়ে হত্যা করে বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ডের জলপাইতলা ব্রিজের পাশে ফেলে রেখে যায় এবং অটোটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে নিহত জালাল খানের ছোটভাই দুলাল খান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় ছয় আসামিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জামাল হোসেন গ্রেপ্তার করেন। অপরদিকে এ ঘটনায় চুরি হওয়া অটোটি উজিরপুর থানা এলাকা থেকে উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর ভোরে রূপাতলী ২৫ নং ওয়ার্ডস্থ জলপাইতলা ব্রিজের পাশ থেকে জালাল খানের লাশ উদ্ধার করে পুলিশ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin