সিয়াটলে সেরা চলচ্চিত্র পুরস্কার পেল 'আয়নাবাজি'বিনোদন রিপোর্ট যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা চলচ্চিত্রের পুরস্কার পেল অমিতাভ রেজা চৌধুরীর 'আয়নাবাজি'। সম্প্রতি ছবিটির পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন এর প্রযোজক জিয়াউদ্দিন আদিল।
ছবিটি ১৪ অক্টোবর সন্ধ্যায় সিয়াটল আর্ট মিউজিয়ামে উৎসবের উদ্বোধনী প্রদর্শনীতে দেখানো হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই ছবির প্রধান অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী। ১১তম সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসব চলে ২২ অক্টোবর পর্যন্ত। দক্ষিণ এশিয়ার যেসব ছবি প্রদর্শিত হয়েছে সেসব দেশের ছবির সংশ্লিষ্ট শিল্পী ও কলাকুশলীরাও উৎসবে উপস্থিত ছিলেন। পুরস্কার গ্রহণের পর প্রযোজক জিয়াউদ্দিন আদিল জানান, ছবিটি বানানোর সময় তারা জানতেন, এটি বিশ্বের দরবারে বাংলাদেশের জন্য আন্তর্জাতিক খ্যাতি নিয়ে আসবে। তারা অত্যন্ত আশাবাদী আয়নাবাজি বিশ্বজুড়ে আরও খ্যাতি অর্জন করবে এবং বাংলাদেশের জন্য অসংখ্য পুরস্কার বয়ে আনবে।
ছবির পরিচালক বলেন, যেকোনো পুরস্কারই তো এক ধরনের অনুপ্রেরণা। কিন্তু আমার কাছে সবচেয়ে বড় পুরস্কার হলো সিনেমা হল থেকে বের হওয়া মানুষগুলোর হাসিমুখ। 'আয়নাবাজি'র সব পুরস্কার সারা বাংলাদেশের সিনেমাপ্রেমী মানুষের। 'আয়নাবাজি' ছবিটি মুক্তি পায় গত ৩০ সেপ্টেম্বর। এই ছবিতে চঞ্চল ছাড়াও অভিনয় করেছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, বৃন্দাবন দাশ প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close