হোম পেজমহানগর
বিদেশে নালিশ দায়িত্বশীল হআচরণ নয় : কাদেরযাযাদি রিপোর্ট বিএনপি নেতাদের ভারত সফরের দিকে ইঙ্গিত করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদেশে 'নালিশ' জানানো কোনো দায়িত্বশীল রাজনৈতিক দলের আচরণ নয়।
ঈদের আগে বুধবার ঢাকার গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নে বিএনপি নেতাদের সফর নিয়ে এই প্রতিক্রিয়া জানান তিনি।
সম্প্রতি ভারত সফর করে এসে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরম্ন মাহমুদ চৌধুরী বলেছেন, তারা বাংলাদেশের আগামী নির্বাচন নিয়ে দেশটির... বিস্তারিত
চট্টগ্রামে প্রকাশককে হত্যার হুমকি আইনজীবী গ্রেপ্তারযাযাদি রিপোর্ট চট্টগ্রামে বলাকা প্রকাশনের স্বত্বাধিকারী জামাল উদ্দিনকে হুমকির ঘটনায় এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত টিপু শীল (৩৪) বোয়ালখালী উপজেলার খিতাপচরের বাসিন্দা। তিনি চট্টগ্রাম আদালতের আইনজীবী। চট্টগ্রাম আইন কলেজে পড়ার সময় তিনি ছাত্রলীগ করতেন।
টিপু নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার সৈয়দ শাহ লেইনে পরিবার নিয়ে থাকেন।
সেখান থেকেই মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন।
... বিস্তারিত
নিজের নিরাপত্তা নিজেকেই হদেখতে হবে: আইজিপিগাজীপুর প্রতিনিধি জনগণকেও রাস্ত্মাঘাটে অপরিচিত কারও কাছ থেকে কোনো কিছু গ্রহণ না করতে ও না খেতে পরামর্শ দিয়েছেন পুলিশের আইজি জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে।
ইতিমধ্যে অজ্ঞান পার্টির বেশ কিছু গ্যাং ধরা পড়েছে উলেস্নখ করে আইজি বলেন, 'প্রায়ই দেখা যায়, যারা অজ্ঞান পার্টি, মলম পার্টির হাতে পড়ছেন, তারা কিন্তু না জেনে হয়তো যাত্রীবেশে তার পাশে বসে আছে, এমন কারও সঙ্গে আলাপ করছেন,... বিস্তারিত
আরও ১১ জেলায় কমিটি করল যুবদলযাযাদি রিপোর্ট আরও ১১ সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুর আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরম্নল ইসলাম নয়ন কমিটির অনুমোদন দিয়েছেন। এর আগে ৬ জুন ১০টি সাংগঠনিক জেলার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করে জাতীয়তাবাদী যুবদল।
ঘোষিত ১১ জেলা শাখার কমিটি হলো- বগুড়ায় সভাপতি সিপার আল বখতিয়ার... বিস্তারিত
ক্রীড়াক্ষেত্রে লিঙ্গবৈষম্য দূর করেছে সরকার: ইনুযাযাদি রিপোর্ট দেশের ক্রীড়াক্ষেত্রে পৃষ্ঠপোষকতা দিতে সরকারের বিশেষ নজর রয়েছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
রাশিয়ায় বিশ্বকাপ ফুটবলের পর্দা ওঠার আগের দিন বুধবার হেয়ার রোডে তার সরকারি বাসভবনে তথ্য মন্ত্রণালয়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়াবিদদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
এবার বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা বেসরকারি মাছরাঙা টেলিভিশন ও নাগরিক টিভি ছাড়াও বাংলাদেশ টেলিভিশন সম্প্রচার করবে জানান মন্ত্রী।
দেশে খেলাধুলার... বিস্তারিত
পানি ঘোলা করতে চায় বিএনপি: হাছান মাহমুদযাযাদি রিপোর্ট আগামী একাদশ সংসদ নির্বাচনে জয়লাভ করার কোনো সম্ভাবনা নেই বিএনপির। তাই তারা ১/১১ কুশিলবদের সাথে নিয়ে দেশের পানি ঘোলা করতে চায় বলে মন্ত্মব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।
বুধবার জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস' উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্ত্মব্য করেন।... বিস্তারিত
চট্টগ্রামে ১৯ টিকিটসহ ৪ কালোবাজারি গ্রেপ্তারযাযাদি রিপোর্ট চট্টগ্রাম রেল স্টেশনের অদূরে নিউমার্কেট এলাকা থেকে বিভিন্ন ট্রেনের ১৯টি টিকিটসহ চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার রাতে মো. শাহ আলম (৪৮), প্রদীপ পাল (৪০), শাহ আলম ওরফে জামাই শাহ আলম (৩৬) এবং দেলোয়ার হোসেন ওরফে হাসানকে (৩৮) আটক করা হয়।
তাদের কাছ থেকে সোনার বাংলা, তূর্ণা একপ্রেস, সুবর্ণ এক্সপ্রেস ও মহানগর গোধূলী ট্রেনের ১৯টি টিকেট উদ্ধার করা হয়। এই ১৯টি টিকেটে বিভিন্ন... বিস্তারিত
মাদকবিরোধী অভিযানে ঢাকায় গ্রেপ্তার ৪৯যাযাদি রিপোর্ট রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকাল ছয়টা থেকে বুধবার সকাল ছয়টা পর্যন্ত্ম মাদকবিরোধী বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথভাবে রাজধানীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে।
ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, অভিযানে গ্রেপ্তার ৪৯ জনের কাছ থেকে ৫ হাজার ৯৮৯টি ইয়াবা... বিস্তারিত
এবার বাড়তি ভাড়ার নামে চাঁদাবাজি নেই: ডিএমপি কমিশনারযাযাদি রিপোর্ট ঈদ উপলক্ষে বাসে বাড়তি ভাড়ার নামে কোথাও নীরব চাঁদাবাজি চলছে না বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।
বুধবার দুপুরে রাজধানীর সায়দাবাদে বাস টার্মিনাল এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তিনি এমনটা দাবি করেন।
ডিএমপি কমিশনার বলেন, প্রতিটি কাউন্টারে ভাড়ার তালিকা রয়েছে। এখানে বাস মালিক সমিতির লোকসহ আমাদের পুলিশ সদস্যরা রয়েছেন। যাত্রীদের কাছ থেকে যেন বেশি ভাড়া নিতে না পারে... বিস্তারিত
পা ফেলার জায়গা নেই জুতার মার্কেটেযাযাদি রিপোর্ট আর মাত্র দুই-তিন পরই মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদকে সামনে রেখে রাজধানীর মার্কেটগুলোতে চলছে কেনাকাটার ধুম। ব্যতিক্রম ছিল না এলিফ্যান্ট রোডের জুতার মার্কেটে।
সরেজমিন বুধবার দুপুর ১২টায় এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল-সংলগ্ন জুতার মার্কেটে গিয়ে দেখা যায়, ক্রেতাদের উপচেপড়া ভিড়। আশপাশের জুতার মার্কেটগুলোর একই অবস্থা।
এলিফ্যান্ট রোডের চৌরঙ্গি মার্কেটে দেখা যায়, এখানে আন্ত্মর্জাতিক ব্র্যান্ড জেনেসকো, স্টিভ ম্যাডেন, নাইকি, অ্যাডিডাস, টিম্বারল্যান্ড, হুগো... বিস্তারিত
সংবাদ সংক্ষেপবিদু্যৎস্পৃষ্ট হয়ে
যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট
চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া এলাকায় বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃতু্য হয়েছে। নিহত মো. রম্নবেল (৩০) স্থানীয় আবদুল জলিলের ছেলে। মঙ্গলবার রাত ১০টার দিকে পশ্চিম বাকলিয়া বাদশা মিয়া সড়কে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রাতে নিজের বাসায় বিদু্যতের সুইচ অন করতে গিয়ে রম্নবেল দুধু্যৎস্পৃষ্ট হন।... বিস্তারিত
 
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close