জবির 'ডি' ইউনিটের সপ্তম মেধা তালিকা প্রকাশজবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির 'ডি' ইউনিটের সপ্তম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।
এসব মনোনীত শিক্ষার্থীদের আগামী ১২ থেকে ১৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে। এছাড়া শূন্য আসনে সাক্ষাৎকারের জন্য আগামী ১৬ জানুয়ারি দিন ধার্য করা হয়েছে।
নির্ধারিত সময়ে ভর্তি না হলে তার আসনটি শূন্য বলে বিবেচিত হবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে আরও বলা হয়, 'ডি' ইউনিটভুক্ত ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের আসন খালি থাকা সাপেক্ষে ভর্তির উপযোগী (মানবিক শাখার মেধাক্রম ৯৮০ থেকে ১১২৯ পর্যন্ত) শিক্ষার্থীদের সাক্ষাৎকার ১৬ জানুয়ারি সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ভর্তির জন্য শিক্ষার্থীদের যাবতীয় কাগজপত্রের মূল কপি সঙ্গে আনার নির্দেশ প্রদান করা হয়েছে।
ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (িি.িলহঁ.ধপ.নফ) পাওয়া যাচ্ছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin